Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

পোর্তো রিকোর বিরুদ্ধে ভারতের অধিনায়ক গুরপ্রীত সিং সান্ধু

  • By: Oneindia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

মুম্বই, ২ সেপ্টেম্বর : সুনীল ছেত্রী নন, আগামীকালের পোর্তো রিকোর বিরুদ্ধে বন্ধুত্বপূর্ণ ফুটবল ম্যাচে ভারতের অধিনায়ক হচ্ছেন গুরপ্রীত সিং সান্ধু। ভারতীয় দলের কোচ স্টিফেন কনস্টানটাইন আজ, ২ সেপ্টম্বর এই কথা জানিয়েছেন। মুম্বইয়ের অন্ধেরি স্পোর্টস কমপ্লেক্সে এই ম্যাচ খেলা হবে।

উল্লেখ্য তরুণ ভারতীয় ফুটবলের তরুণ প্রজন্মকে উৎসাহ দিতে কোচের এই সিদ্ধান্ত ফলপ্রসু হবে বলেই মনে করছেন বিশেষজ্ঞরা। তবে এমনিতে চোচের কারণে অনেকে এই ম্যাচে বাদ পড়েছেন। সেই সুযোগেই পারমুটেশন কম্বিনেশন করেই খেলোয়াড়রা কতটা তৈরি তা যাচাই করে নিতে চাইছেন কনস্টানটাইন।

পোর্তো রিকোর বিরুদ্ধে ভারতের অধিনায়ক গুরপ্রীত সিং সান্ধু

পোর্তো রিকো দল প্রসঙ্গে বলতে গিয়ে ভারতীয় কোচের বলেন, "পোর্তো রিকোয় বহু ভাল খেলোয়াড় খেলছে। ওদের খেলার মান অনন্য। ওরা বল পায়ে রেখে খেলতে ভালবাসে। ওরা নিখুঁত। গোলপোস্টের আশেপাশে বল থাকলে ওরা ভয়ঙ্কর হয়ে উঠতে পারে।"

তবে ভারতীয়ও দলও যে তৈরি সে কথাও জানিয়ে দিলেন স্পষ্টভাবে। পাশাপাশি জানালেন, এমনটা দল তৈরি করতে চাইছি যাঁরা আগামী ৬-৭ বছর ভারতীয় ফুটবলের প্রতিনিধিত্ব করবে। বলা ভাল সে দল ইতিমধ্যে তৈরি হয়ে গিয়েছে। তবে এতেও কেউ যুক্ত হতে পারে, কেউ আবার। তবে আজকাল খেলোয়াড় মধ্যে স্বাস্থ্যকর প্রতিযোগিতাটাই বেশি হয়।

ভারতীয় দলের অধিনায়ক হিসাবে গুরপ্রীতের নাম ঘোষণা করার পর তার প্রসঙ্গে প্রশংসাও করেন কোচ । তিনি বলেন. সবাই বলে ও বিদেশে খেলতেই বেশি ব্যস্ত। কিন্তু আমি বলব নরওয়ের মতো দেশে ও তিনবছর ধরে থাকছে এবং খেলা চালিয়ে যাচ্ছে, এটা কিন্তু মোটেই সোজা কথা না। কিন্তু ও লড়াই চালিয়ে যাচ্ছে।

ইরানের বিরুদ্ধে যেভাবে আক্রমণাত্মক খেলা খেলেছিল ভারত এদিনেও ঠিক সেভাবেই এই দল খেলবে বলে জানিয়ে দেন কোচ।

English summary
Gurpreet Singh Sandhu to captain India against Puerto Rico
Please Wait while comments are loading...