Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

জোর করে ইস্টবেঙ্গল থেকে ছেঁটে ফেলা হল ডু-ডংকে!

  • Written By:
Subscribe to Oneindia News

কলকাতা, ১৮ নভেম্বর : শেষ কলকাতা লিগে ১০ ম্যাচে ১২ গোল করেছেন। এছাড়া গত মরশুমে চিরপ্রতিপক্ষ মোহনবাগানের বিরুদ্ধে ম্যাচে ২টি করে গোল করেছেন। তা সত্ত্বেও ইস্টবেঙ্গলের বিদেশি স্ট্রাইকার ডু ডংকে ক্লাব ছাড়তে হচ্ছে।

ক্লাবের সমর্থক তথা ক্লাব কর্তাদের প্রিয় হয়েও দক্ষিণ কোরিয় মিডফিল্ডার ডু ডংকে চুক্তি শেষ করার আগেই ছেড়ে দিতে হচ্ছে। এখনও একবছরের চুক্তি বাকী ছিল ডু ডংয়ের।

জোর করে ইস্টবেঙ্গল থেকে ছেঁটে ফেলা হল ডু-ডংকে!

কিন্তু কেন ডু ডংকে ছেড়ে দিচ্ছে লাল হলুদ শিবির? ক্লাব কর্তারা জানাচ্ছেন এমন কোনও ইচ্ছে তাদের ছিল না। কারণ খেলোয়াড় হিসাবে ডু অসাধারণ। তবে নতুন কোচ ট্রেভর জেমস মর্গ্যানের নতুন স্ট্র্যাটেজিতে ফিট করছেন না ডু। আর তাই না চাইলেও দক্ষিণ কোরিয় স্ট্রাইকারকে ক্লাব ছাড়তে হচ্ছে।

মর্গ্যান ক্লাবের কর্তাদের জানিয়েছেন, ডু ভালো খেলোয়াড়। তবে আমার খেলানোর স্টাইলের সঙ্গে ওকে ফিট করানো যাচ্ছে না। ফলে আগামী আই লিগ শুরুর আগে ওকে নতুন ফর্ম্যাটে ফিট করা প্রায় অসম্ভব।

অগত্যা ডু-কে ক্লাবকে ছাড়তে হচ্ছে। আর তাই বেজায় মন খারাপ ডু-এর। যাওয়ার আগে তিনি জানিয়েছেন, কয়েক সপ্তাহ আগে মর্গ্যানের সঙ্গে কথা হয়েছিল। আমার খেলা ভালো লেগেছে বলে তিনি জানিয়েছিলেন। আই লিগে আমি দলের হয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা নেব, এমনটাও আমাকে বলেছিলেন। এখন শুনে অবাক হচ্ছি যে মর্গ্যান আমাকে দলে চাইছেন না।

মর্গ্যানকে কার্যত চ্যালেঞ্জ ছুঁড়ে ডু ডং জানিয়েছেন, আমি ভারতের অন্য কোনও ক্লাবের হয়ে আই লিগে খেলব। এবং এত ভালো খেলব যে মর্গ্যান ফের আমাকে দলে ফেরাতে বাধ্য হবেন। আগামী কয়েকমাসে এটাই আমার চ্যালেঞ্জ হবে।

সূত্রের খবর, মর্গ্যানকে নতুন কোচ হিসাবে মেনে নিলেও ক্লাবের একাংশ ডু ডংয়ের চলে যাওয়া ভালোভাবে নিতে পারেননি। তারা মর্গ্যানের উপরে এই বিষয়ে ক্ষুব্ধ। ফলে আগামী আই লিগেপ ফল ভালো না হলে মর্গ্যানের উপরে যে তারা বিষোদ্বগার করবেন তা বলাই বাহুল্য।

English summary
East Bengal 'forced' to end Do Dong-hyun's stay at club
Please Wait while comments are loading...