Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

খেলায় নামল বার্সেলোনাও, নেইমার কী তাহলে চলেই যাচ্ছেন পিএসজিতে

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

নেইমারের বোনাসের ২৬ মিলিয়ন ইউরো আটকে দিল বার্সেলোনা। ভারতীয় মুদ্রায় যার পরিমাণ প্রায় ১৯৮ কোটি টাকা। আর এই ঘটনা সামনে আসার পরই বার্সেলোনা ছাড়ার জল্পনা কার্যত সিলমোহর পড়ে গেল।

আর কত দিন

এই মুহূর্তে চিন সফরে সেরে ফিরছেন নেইমার। দুবাই থেকে ছবিও পোস্ট করেছেন তিনি।

বুধবার ভালভারদের নেতৃত্বে বার্সা অনুশীলনেও নামার কথা তাঁর। এর মধ্যেই বার্সার তাঁকে বোনাস না দেওয়ার সিদ্ধান্ত একেবারেই অন্যরকম ইঙ্গিত দিচ্ছে, তাহলে কি আর নেই বার্সেলোনায়। স্প্যানিশ হেভিওয়েট ক্লাবের সঙ্গে চুক্তি শেষ করে এবার পিএস জি-র পথে নেইমার। ইউরোপিয় সংবাদ মাধ্যম প্রায় নিশ্চিত। সূত্রের খবর দু-একদিনের মধ্যে ফরাসি ক্লাবের সঙ্গে ডিল চূড়ান্ত হয়ে যাবে।

ফরাসি সংবাদমাধ্যমের দাবি প্যারিস সেন্ট জার্মেইনের প্রতি সপ্তাহের ২ কোটি ৮৪ লক্ষ টাকা প্রতি সপ্তাহের প্রস্তাব ফেরাতে পারেননি নেইমার। এই টাকাটা নেইমার পাবেন কর বাদ দিয়ে। পাশাপাশি নেইমারকে পাওয়ার জন্য ঐতিহাসিক ১৬৭ কোটি টাকার ট্রান্সফার মানিও বার্সেলোনাকে দিয়ে দেবে। নেইমারকে যে অর্থ পিএসজি দিতে চেয়েছে তা কার্যত ঐতিহাসিক।

নেইমারের যাওয়ার বিষয় কার্যত নিশ্চিত হয়ে যাওয়ার বিকল্পের খোঁজও ইতিমধ্যেই শুরু করে দিয়েছে বার্সেলোনা কর্তৃপক্ষ। তালিকায় রয়েছেন অ্যান্তেনিও গ্রেইজম্যান, অ্যালেক্সি স্যানচেজ, কাইলিয়ান মাবাপে।

English summary
Barcelona will not give neymar the bonus
Please Wait while comments are loading...