Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

খুব শীঘ্রই মেসি-রোনাল্দোর ভারতে খেলতে আসার সম্ভাবনা! তবে খেলবে কোথায়?

  • By: OneIndia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

কলকাতা, ২ নভেম্বর : খুব তাড়াতাড়ি ভারতের মাটিতে খেলতে দেখা যাবে লিওনেল মেসি, নেইমার ও লুই সুয়ারেসকে। বার্সা সভাপতি জোসেফ বার্তামেউ নিজে এই বিষয়টি নিশ্চিত করেছেন। জানিয়েছেন, আগামী ২-৩ বছরের মধ্যেই ভারতে অবশ্যই খেলতে আসবে বার্সেলোনা।

এর আগে বেশ কয়েকটি ক্লাব ভারতে এসে খেলে গিয়েছে। আর্জেন্তিনার মতো দল ২০১১ সালে ভারতে ভেনেজুয়েলার সঙ্গে ফ্রেন্ডলি ম্যাচ খেলে গিয়েছে। সেই দলে ছিলেন লিও মেসিও। এবার তিনিই গোটা বার্সা দলকে নিয়ে ভারতে আসবেন বলে জানানো হচ্ছে।

খুব শীঘ্রই মেসি-রোনাল্দোর ভারতে খেলতে আসার সম্ভাবনা!

আইএসএলের সুবাদে ভারতীয় ফুটবলের সঙ্গে পরিচিতি হচ্ছে বিশ্ব ফুটবলের। সেই মাহেন্দ্রক্ষণে বার্সেলোনার মতো দল ভারতে এসে খেললে তা এদেশের ফুটবল ক্রীড়া মানচিত্রে আলাদা উন্মাদনা যোগ করবে তাতে সন্দেহ নেই। ভারতের ফুটবল প্রেমী জনতার জন্যও এর চেয়ে ভালো খবর আর কিছু হতে পারে না।

বার্সা সভাপতি জানিয়েছেন, আমাদের অন্যতম লক্ষ্যই হল ভারতে প্রথম একাদশ নিয়ে খেলতে আসা। তবে এই মুহূর্তে তা সম্ভব হচ্ছে না। কারণ মরশুম খুব তাড়াতাড়ি শুরু হচ্ছে এবং শেষও হচ্ছে অনেকটা দেরিতে। তবে আমরা নিশ্চিতভাবেই আগামী ২-৩ বছরের মধ্যে ভারতে খেলতে আসব।

প্রসঙ্গত, খবর রয়েছে, মেসি বার্সা দল নিয়ে ভারতে আসার আগেই সামনের বছর পর্তুগাল দল নিয়ে এদেশে আসতে পারেন ক্রিশ্চিয়ানো রোনাল্দো। এর আগে মেসি আর্জেন্তিনা দল নিয়ে একবার কলকাতায় এসে গিয়েছেন। এবার রোনাল্দো এসে তা দারুণ ব্যাপার হবে বলে মনে করা হচ্ছে।

শুধু ভারতে এসে ফুটবল খেলাই নয়, এদেশের ফুটবলার ও নতুন কোচদের ট্রেনিং দেওয়ার ভাবনাও রয়েছে বার্সার। বার্সা সভাপতি বার্তামেউ জানান, ভারতে ক্রিকেটের ভক্ত বেশি হলেও বার্সার প্রচুর ভক্ত রয়েছে। সেই সংখ্যাকে আরো বাড়িয়ে নিতেই উদ্যোগী বার্সা, তার স্পষ্ট আভাস ক্লাব সভাপতির কথায়।

English summary
Barcelona president confirms club will play a friendly in India
Please Wait while comments are loading...