Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

আইএফএ-র ক্ষমতা নস্যাৎ করে দিল এআইএফএফ, অবিনাশ রুইদাস ইস্যুতে সিদ্ধান্ত নেবে তারাই

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

অবিনাশ রুইদাসকে নিয়ে আইএফকে ফের একহাত নিল এআইএফএফ। ফের একবার পরিষ্কার করে জানিয়ে দিল অবিনাশকে শাস্তি দেওয়ার কোনও এক্তিয়ার রাজ্য সংস্থার নেই। এআইএফএফের কমিটির সাফ বক্তব্য টোকেনের কোনোও গুরুত্ব নেই।

এআইএফএফের বিশেষ কমিটি আরও জানিয়েছে , চুক্তিপত্রই গুরুত্বপূর্ণ এবং আসল। বিতর্ক মেটাতে চুক্তিপত্র দিয়েই চূড়ান্ত সিদ্ধান্তে পৌঁছোতে হবে। ফলে ফেডারেশনের প্লেয়ার্স স্ট্যাটাস কমিটিই ঠিক করবে প্রতিশ্রুতিমান মিডিওর ভবিষ্যত। ফেডারেশন প্লেয়ার্স স্ট্যাটাস কমিটির বৈঠক ১৬ অগস্ট। শোনা যাচ্ছে, আইএসএলের ক্লাব মুম্বই সিটি এফ সি-তে-ই খেলার সম্ভবনা অবিনাশের। কারণ ইস্টবেঙ্গলের হয়ে যুদ্ধে নামা আইএফএ-ই ব্যাপারটা মিটিয়ে নেওয়ার রাস্তা খুঁজছে।

অবিনাশ রুইদাস ইস্যুতে আইএফকে উড়িয়ে দিল এআইএফএফ

আসলে বেশ কিছুদিন থেকেই অবিনাশের ইস্যুটা নিজের হাতেই কার্যত নিয়েছেন ফেডারেশন সচিব কুশল দাস। তাঁর পরামর্শ মতই আইএসএলের নিলামে রাখা হয়েছিল বাঙালি এই মিডফিল্ডারকে। এদিন ফেডারেশনের সিদ্ধান্তে অনেকটাই স্বস্তিতে অবিনাশ রুইদাস। জানিয়েছেন লম্ব সময় ধরে একটা অস্বস্তির মধ্যে যাচ্ছিলেন তিনি। তাঁর দাবি ২০১৭-র ৩ মে পর্যন্ত তাঁর সঙ্গে লালহলুদের চুক্তি ছিল।

এছাড়াও অবিনাশ জানিয়েছেন আইএসএলে মুম্বইয়ে খেলার জন্য তিনি অধীর আগ্রহে অপেক্ষা করছেন। ফেডারেশনের সিদ্ধান্তের পর অনেকটাই গুটিয়ে এসেছে আইএফএ। তাঁরা সর্বভারতীয় ফুটবল ফেডারেশেনর কাছে চিঠি দিয়ে জানতে চেয়েছে যে কেন বারাবার ডাকা সত্বেও অবিনাশ রুইদাস হাজিরা দেয়নি। তবে তাঁর চুক্তিপত্রের সই হস্তরেখাবিদের কাছে পাঠানোর ব্যাপারেও পিছিয়ে এসেছে আইএফএ।

ইস্টবেঙ্গল কর্তারা গোটা বিষয়টি নিয়ে পুরোপুরি চুপ। ক্লাব অন্দরে খবর লালহলুদ কোচ খালিদ জামিল এত বিতর্কিত প্লেয়ারকে দলে রাখতে আগ্রহী নন। ফলে আইএফএ-র বিশেষ কমিটিই এখন অবিনাশ রুইদাসের চূড়ান্চ ভাগ্য নির্ধারণ করবে।
খবর, কোচ খালিদ জামিল নিজেই অবিনাশকে টিমে আর চাইছেন না। সে কথা তিনি ক্লাবের শীর্ষ কর্তাদের জানিয়েছেন। কোচের কথা শুনে তাই অবিনাশ নিয়ে আর তেমন আগ্রহী নন ক্লাব কর্তারাও। পুরো ব্যাপারটি তাঁরা ছেড়ে দিতে চাইছেন আইএফএ সচিব উৎপল গঙ্গোপাধ্যায়ের উপরে।

ফেডারেশনের সিদ্ধান্ত জেনেও কিছু বলতে নারাজ উৎপল। বারবার ডাকা সত্ত্বেও আইএফএ-র কোনও সভায় আসেননি অবিনাশ। সরাসরি চিঠি লিখেছেন ফেডারেশনকে। এখন যা পরিস্থিতি, তাতে ফেডারেশনের চাপে হস্তরেখা বিশারদদের কাছেও আর চুক্তিপত্র পাঠাচ্ছে না আইএফএ। যা থেকে পরিষ্কার, অবিনাশের মুম্বই সিটি এফ সি-তে খেলা শুধু সময়ের অপেক্ষা।

English summary
Avinash Ruidas drama continues,AIFF rules out ifa's involvment,
Please Wait while comments are loading...