Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

'এমএসএন'-র পর এবার কী ভাঙনের মুখে 'বিবিসি', জোর জল্পনা গ্যারেথ বেলকে নিয়ে

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

বার্সেলোনার স্বপ্নের মেসি-সুয়ারেজ-নেইমারের 'এমএসএন' বুধবারই ভেঙে গেছে। এবার কী তাহলে ভাঙতে চলেছে বেল-বেঞ্জিমা- ক্রিশ্চিয়ানোর 'বিবিসি'। ইউরোপীয় ফুটবল মহলে এরকম জল্পনা চলছে পুরোদমে।

'এমএসএন'-র পর এবার কী ভাঙনের মুখে 'বিবিসি', জোর জল্পনা গ্যারেথ বেলকে নিয়ে

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর বিরুদ্ধে কর ফাঁকি মামলা শুরু হওয়ার পর বিরক্ত নেইমার স্পেন ছেড়ে দেওয়ার প্রাথমিক পরিকল্পনা করেছিলেন। সঙ্গে সঙ্গে ঝাঁপিয়ে পড়েছিল ম্যানচেস্টার ইউনাইটেড ও পিএসজি। কিন্তু তারপর রিয়াল কর্তৃপক্ষ বুঝিয়েসুঝিয়ে সিআর সেভেনকে রিয়ালে থাকতে রাজি করিয়ে নেন।

কিন্তু ভাঙনটা আসছে এবার অন্য জায়গা থেকে 'বিবিসি'- র বি অর্থাৎ বেল নাকি ইচ্ছুক রিয়াল ছেড়ে ম্যানচেস্টার ইউনাইটেডে যেতে। গত একবছর ধরে চোট সমস্যায় জর্জরিত ওয়েলশ তারকা। এই মহূর্তে মার্কিন যুক্তরাষ্ট্রে প্রিসিজন ট্রেনিং সারছে রিয়াল মাদ্রিদ। এমএলএস অলস্টারের বিরুদ্ধে প্রীতি ম্যাচ খেলবে স্প্যানিশ জায়ন্টরা। কিন্তু গোড়ালিতে চোটের কারণে দলের সঙ্গে অনুশীলনে নেই গ্যারেথ বেল।

'এমএসএন'-র পর এবার কী ভাঙনের মুখে 'বিবিসি', জোর জল্পনা গ্যারেথ বেলকে নিয়ে

গত মরশুমে মাত্র ১৭ টি ম্যাচে শুরু থেকে রিয়ালের হয়ে নেমেছিলেন গ্যারেথ বেল। এমনকি চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে জুভেন্তাসের বিরুদ্ধে জিদানকে তাঁকে বেঞ্চেই রাখতে হয়েছিল। এদিকে বেলকে দীর্ঘদিন ধরেই নিজেদের দলে চায় ম্যান ইউ। ২০০৭ সালে তাঁকে দলে আনার জন্য উদ্যোগী হয়েছিলেন অ্যালেক্স ফার্গুসন। কিন্তু টটেনহ্যাম হস্পার থেকে ছয় বছরের চুক্তিতে রিয়ালে পাড়ি জমান বেল।

English summary
After Neymar now Gareth Bale threats real madrid, rumor spreads
Please Wait while comments are loading...