Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

এএফসি কাপের প্রথম ম্যাচে কলম্বো এফসিকে ২-১ গোলে হারাল মোহনবাগান

  • Posted By:
Subscribe to Oneindia News

কলম্বো, ৩১ জানুয়ারি : এএফসি কাপের প্রথম ম্যাচেই দারুণ শুরু করল সবুজ মেরুণ শিবির। কলম্বো এফসিকে ২-১ গোলে হারিয়ে এএফসি কাপের অভিযান শুরু করল সঞ্জয় সেন ব্রিগেড।

টি এএফসি কাপের যোগ্যতা নির্ণয়কারী প্রথম লেগের ম্যাচ ছিল। কেন লিউয়িস ও শেহনাজ সিং দলের হয়ে দুই অর্ধে দুটি গোল করেন। ফলে অ্যাওয়ে ম্যাচ থেকে গুরুত্বপূর্ণ তিন পয়েন্ট ঘরে আনতে সমর্থ হন মোহনবাগান।

এএফসি কাপ : কলম্বো এফসিকে ২-১ গোলে হারাল মোহনবাগান

প্রথমার্ধে মাত্র ১৩ মিনিটের মাথায় প্রথম গোল করে মোহনবাগান। গোল করে দলকে এগিয়ে দেন কেন লিউয়িস। প্রণয় হালদারের পাস থেকে হেডে গোল করেন তিনি।

এই ম্যাচে আধা ফিট সনি নর্ডিকে দলে রাখেননি কোচ সঞ্জয় সেন। এমনকী প্রথম একাদশে জায়গা পাননি চোট পাওয়া ডিফেন্ডার এডোয়ার্ডোও। সনি নর্ডির জায়গায় দলে আসেন লিউয়িস। গোলে প্রথমবারের জন্য দলের হয়ে গ্লাভস হাতে নামেন শিল্টন পাল।

ম্যাচের প্রথমার্ধে মোহনবাগান ভালো খেললেও ৩০ মিনিটের মাথায় কলম্বো এফসিকে গোল করে এগিয়ে দেন আফিজ ওলোফিন। দ্বিতীয়ার্ধে যখন পরেরপর আক্রমণ শানিয়ে যাচ্ছে কলম্বো তখন ৭০ মিনিটের মাথায় মোহনবাগানকে অনবদ্য গোল করে জয়ের রাস্তায় ফেরান শেহনাজ সিং।

পরের লেগের ম্যাচটি খেলা হওয়ার কথা কলকাতায়। আগামী ৭ ফেব্রুয়ারি মোহনবাগান কলকাতায় হোম ম্যাচে কলম্বো এফসির বিরুদ্ধে খেলতে নামবে।

English summary
AFC Cup 2017: Mohun Bagan beat Colombo FC 2-1
Please Wait while comments are loading...