Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

এ মরশুমে আর নেই জোকার ম্যাজিক, চোট সারিয়েই ফিরবেন সার্কিটে জানালেন জোকোভিচ

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

জল্পনাই সত্যি হল। শুধু ইউএস ওপেন নয়, এ মরশুমে আর কোনও টুর্নামেন্টেই সার্কিটে নামবেন নোভাক জোকোভিচ। বুধবার বেলগ্রেডে সাংবাদিক সম্মেলন করে এ খবর জানিয়ে দিয়েছেন স্বয়ং জোকোভিচ। ডান কনুইয়ের চোট সারিয়ে ২০১৮-তে ফের সার্কিটে ফিরবেন তিনি। শুধু গ্র্যান্ডস্ল্যামই নয়, নামবেন না দেশের হয়ে ডেভিস কাপ টাইয়েও।

এ মরশুমে সার্কিটে নেই জোকার

উইম্বলডনের আসরে চোটর জন্য ছিটকে গিয়েছিলেন নোভাক জোকোভিচ। চ্যাম্পিয়নশিপের দাবিদারকে কোয়ার্টার ফাইনালের আসর থেকেই বিদায় নিতে হয়েছিল। কিন্তু সে চোট এতটা মারাত্মক তা এখন বুঝছেন সার্বিয়ান তারকার ফ্যানরাও।

ডান কনুইতে গভীর চোট

ডান হাতের কনুইয়ের চোট এতটাই জোরলো যে বেশ কিছুদিন টেনিস থেকে বিশ্রামের কথা ভাবছেন নোভাক জোকোভিচ। ডেভিস কাপের জন্য সার্বিয়ান জাতীয় দলের চিকিৎসক জোকারের চোট পরীক্ষা করে প্রাথমিকভাবে বলেছিলেন পুরো চোট সারতে ১২ সপ্তাহ অবধি লাগতে পারে। কিন্তু এখন দেখা যাচ্ছে সে চোটের আকার আরও মারাত্মক। ১২টি গ্র্যান্ডস্ল্যাম জয়ী নোভাক জোকোভিচ পাঁচ মাস টেনিস থেকে দূরে থাকবেন। তিনি জানিয়েছেন,বিশ্বের বিভিন্ন প্রান্তের চিকিৎসকদের সঙ্গে তিনি কথা বলেছেন, কিন্তু সকলেই তাঁকে একই উত্তর দিচ্ছেন। টেনিস থেকে বড় বিদায় সম্ভব নয়, তাই এখন পাঁচ মাসের বিরতিতে গিয়ে নিজের পেশাদার টেনিস কেরিয়ারকে অনেকটা এগিয়ে নিয়ে যেতে চান সার্বিয়ান এই তারকা। তিনি আরও জানিয়েছেন এই সময়ে তিনি নিজের বেশ কিছু টেনিস স্কিলকে উন্নত করার চেষ্টা করবেন। প্রচন্ড ব্যস্ত সূচিতে যেটা করা সম্ভব হয় না। নোভাক জোকোভিচ সাংবাদিক সম্মেলনে যা বললেন দেখে নিন সেই ভিডিও।

English summary
Djokovic will not play any more match in this year
Please Wait while comments are loading...