Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

উপহার পাওয়া বিএমডব্লিউ-র বদলে টাকা পাবেন দীপা

  • By: OneIndia Bengali Digital Desk
Subscribe to Oneindia News

আগরতলা, ১২ অক্টোবর : রিও অলিম্পিকে জিমন্যাস্টিক্সে অসাধারণ পারফরম্যান্স করে সকলের প্রশংসা কুড়িয়েছেন ত্রিপুরার বাঙালি মেয়ে দীপা কর্মকার। চতুর্থ স্থান পাওয়ায় একটুর জন্য পদক হাতছাড়া হয়েছে ঠিকই, তবে পদকজয়ী পিভি সিন্ধু অথবা সাক্ষী মালিকদের সঙ্গে একইভাবে সারা দেশ বরণ করে নিয়েছে দীপাকে।

শুধু ভালোবাসা নয়, পদকজয়ীদের মতোই সম্মান ও পুরস্কার পেয়েছেন দীপা। গত সেপ্টেম্বরে ক্রিকেট কিংবদন্তি শচীন তেন্ডুলকর দীপার হাতে বিলাশবহুল বিএমডব্লিউ গাড়ির চাবি তুলে দিয়েছেন। তবে জানা গিয়েছে, রক্ষণাবেক্ষণ সহ একাধিক কারণে সেই গাড়ি ফিরিয়ে দিচ্ছেন দীপা।

উপহার পাওয়া বিএমডব্লিউ-র বদলে টাকা পাবেন দীপা

হায়দ্রাবাদ ব্যাডমিন্টন অ্যাসোসিয়েশনের সভাপতি ভি চামুন্ডেশ্বরনাথই শচীনের হাত দিয়ে পুরস্কার দিয়েছিলেন। তাঁকে বিলাসবহুল গাড়িটি ফিরিয়ে দেবেন বলে জানিয়ে দিয়েছেন দীপা।

পরিবার সূত্রে জানা গিয়েছে, আগরতলার মতো শহরে বিএমডব্লিউয়ের মতো বিলাসবহুল গাড়ি রক্ষণাবেক্ষণ অত্যন্ত ব্যয়সাপেক্ষ। এখানে রাস্তা অত্যন্ত সরুও এবড়োখেবড়ো।

এছাড়া সামনেই জার্মানিতে দীপার চ্যালেঞ্জার্স কাপে নামার কথা। তাই গাড়ির পিছনে খরচ না বাড়িয়ে দীপা অনুশীলনের পিছনে সময় দিতে চাইছেন। দীপা নিজে এবিষয়ে কথা না বললেও কোচ বিশ্বেশ্বর নন্দী জানিয়েছেন, সবদিক ভেবেচিন্তেই পরিবার ও তিনি মিলে গাড়ি ফেরতের সিদ্ধান্ত নিয়েছেন।

বিশ্বেশ্বরের কথায়, এর কারণ মূলত দুটি। আগরতলায় কোনও বিএমডব্লিউ সার্ভিস সেন্টার নেই। আর দ্বিতীয়ত, ত্রিপুরার রাস্তা এই ধরনের বিলাসবহুল গাড়ি চালানোর উপযুক্ত নয়।

জানা গিয়েছে, ইতিমধ্যে দীপার পক্ষ্য থেকে হায়দ্রাবাদ ব্যাডমিন্টন অ্যাসোসিয়েশনের সঙ্গে যোগাযোগ করে বিষয়টি জানানো হয়েছে। এর বদলে তাঁরা সমপরিমাণ অর্থ দীপার ব্যাঙ্ক অ্যাকাউন্টে দিয়ে দেবেন বলে জানিয়েছেন। বিলাসবহুল গাড়ি চাপার চেয়ে টাকা পেলে দীপার অনুশীলনে অনেক সুবিধা হবে বলেই মনে করা হচ্ছে।

English summary
Dipa Karmakar to return her BMW owing to maintenance issues
Please Wait while comments are loading...