Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

পাকিস্তানকে দুরমুশের পর যা টুইট করলেন যুবি

  • Posted By:
Subscribe to Oneindia News

ভারতের কাছে শোচনীয় হার এখনও সেভাবে মেনে নিতে পারছেনা পাকিস্তান। প্রাক্তন পাকিস্তানি ক্রিকেটার ইমরান খান তো বলেই ফেলেছেন, ভারতের কাছে পাকিস্তানকে হারতে দেখাটা খুবই 'যন্ত্রণাদায়ক'।

আর সীমান্তের এদিকে জয়োল্লাস ক্রমাগতই বেড়ে চলেছে। এরই মধ্যে রবিবারের 'ম্যান অব দ্য ম্যাচ' যুবরাজ নিজের ইনিংস উৎসর্গ করলেন ক্যানসার যুদ্ধ জিতে ফেরা মানুষদের।

পাকিস্তানকে দুরমুশের পর যা টুইট করলেন যুবি

রবিবাসরীয় বার্মিংহামে পাকিস্তানকে দুরমুশ করে , সহজ জয় পকেটে পুরে ফেলে ভারত। আর এই জয়ের অন্যতম কান্ডারী যুবরাজ সিং এর লড়াকু ইনিংস। ২৯ বলে ৫৩ রানের এই ইনিংস ছিল মনোরঞ্জনে ভরপুর।

পাকিস্তানকে দুরমুশের পর যা টুইট করলেন যুবি

পাকিস্তানকে ১২৪ রানে হারিয়ে ভারতের সহজ জয়ের পর ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন যুবরাজ সিং। এরপর ট্রফি হাতে নিয়ে একটি ছবি পোস্ট করে তিনি টুইট করেন, জানান, এই ইনিংস, তিনি উৎসর্গ করছেন ক্যানসারকে হার মানিয়ে সেরে ওঠা মানুষদের। পাশাপাশি , যুবরাজ এদিন লন্ডন হামলায় আক্রান্তদের পরিবারের প্রতি সমবেদনাও জ্ঞাপন করেন টুইটে।

English summary
Yuvraj Singh has dedicated his magnificent innings to Cancer survivors. Well let me tell you- Yuvraj Singh came out all guns blazing to up the ante against Pakistan at Edgbaston. Kohli was not his usual fluent self for the first half of his innings, a composed 68-ball 81, and it was left to Yuvi to take the Pakistani pace attack on. The stylish southpaw made it all look all too easy, screaming away to his 52nd half-century off only 29 balls . He eventually perished for 53 but his knock had given India the impetus to push past 300. His splendid 53 runs of 29 balls gave India an easy 124-run victory over traditional rivals Pakistan in their ICC Champions Trophy 2017 Group B contest in Edgbaston in Birmingham.
Please Wait while comments are loading...