Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

অবশেষে 'দুষ্ট' ধোনিকে ক্ষমা করলেন যুবির বাবা যোগরাজ সিং!

Subscribe to Oneindia News

এতদিন যা হয়নি বৃহস্পতিবার কটকের মাঠে ইংল্যান্ডের বিরুদ্ধে যুবরাজ সিংয়ের দুরন্ত ১৫০ তাই করে দেখাল। যুবরাজের ক্ষুব্ধ বাবা যোগরাজের সিংহের ত্বেজকে প্রশমিত করেছে কটকে যুবরাজের দুরন্ত ইনিংস।

ছেলে যুবরাজ সিংয়ের ভারতীয় দল থেকে সরার জন্য ২০১১ সালে বিশ্বকাপজয়ী ভারতীয় দলের অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকেই দায়ী করে এসেছেন যোগরাজ।

অবশেষে 'দুষ্ট' ধোনিকে ক্ষমা করলেন যুবির বাবা যোগরাজ সিং!

তবে বৃহস্পতিবার কটকের খেলায় যুবরাজকে যোগ্য সঙ্গত দেন ধোনি। দুজনে মিলে চতুর্থ উইকেটে ২৫৬ রান যোগ করেন। এরপরই মনবদল হয় যোগরাজের। মাসেরো গোড়ার দিকে ভারতীয় সীমিত ওভারের আন্তর্জাতিক ম্যাচের অধিনায়ক পদ থেকে সরে দাঁড়ানো ধোনিকে অবশেষে ক্ষমা করে দেন যোগরাজ।

একটি জনপ্রিয় দৈনিককে যোগরাজ বলেন, "আমি ধোনিকে ক্ষমা করে দিয়েছি। আমি প্রার্থনা করি যাতে ও আমার ছেলের সঙ্গে খারাপ যা করেছে তা ভগবান যেন ক্ষমা করে দেয়।"

এর আগে ধোনিকে আক্রমণের জন্য সুযোগের অপেক্ষায় থাকতেন যোগরাজ। কখনও ধোনিকে পথের ভিখারি বলে অভিশাপ দিয়েছেন, কখনও ধোনির বাপবাপান্ত করেছেন।

কিন্তু এদিন যোগরাজ বলেন, "তিন বছরের যুবির ক্রিকেট কেরিয়ার নষ্ঠ করেছে ধোনি। এটা ওর উপলব্ধি করা প্রয়োজন। এবং ভগবানের কাছে তার জন্য ক্ষমা চাওয়া উচিত। আমি সবসময় তাদেরকে ক্ষমা করে এসেছি যারা আমাকে বা আমার ছেলেদের সম্পর্কে খারাপ ভাবে।"

তিনি আরও বলেন, "যুবরাজ আমার ছেলে। কঠোর থেকে কঠোরতম পরিশ্রম করে চলেছে ও। আমি ভগবানের কাছে প্রার্থনা করি সবসময়। আমার বড় পুত্রবধূকে অভিনন্দন। ও যেন সবসময় যুবির পাশে থাকে। একে অপরের সঙ্গে থেকো।"

English summary
Yuvraj Singh’s angry father Yograj forgives ‘evil’ Mahendra Singh Dhoni
Please Wait while comments are loading...