Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ভারতে বসে কাশ্মীরিরা যা করল তা দেশদ্রোহিতা ছাড়া আর কিছু নয়

Subscribe to Oneindia News

কাশ্মীরে বিচ্ছিন্নতাবাদীদের হাত ধরে ভারতের প্রতি আক্রোশ ও ঘৃণা বহুদিন হল আমদানি হয়েছে। একইসঙ্গে প্রতিবেশী পাকিস্তানের প্রতি প্রেমও কারও অজানা নয়। আর গত কয়েকবছরে ভারতকে অস্থির করতে গিয়ে কাশ্মীরকে অশান্ত করার চক্রান্ত চলছে। প্রতিবেশী দেশের জঙ্গিদের সঙ্গে হাত মিলিয়ে এদেশের একশ্রেণির বিচ্ছিন্নতাবাদী ক্রমাগত কাশ্মীরি যুব সম্প্রদায়ের কানে কুমন্ত্রণা দিতে ভারতের প্রতি বিদ্বেষ বাড়িয়ে চলেছে।

যে যে ভুল চালে চ্যাম্পিয়ন্স ট্রফি পাকিস্তানের হাতে তুলে দিল কোহলির ভারত

অভিশপ্ত ইংল্যান্ডেই সাত বছর পর 'শাপমোচন' মহম্মদ আমিরের

আর এরই প্রতিফলন দেখা গেল চ্যাম্পিয়ন্স ট্রফিতে ভারত-পাক ফাইনাল ম্যাচ চলাকালীন। রবিবার একপেশে ম্যাচে পাকিস্তান ভারতকে ১৮০ রানে হারিয়ে প্রথমবার চ্যাম্পিয়ন হয়। আর সেই উপলক্ষ্যে আনন্দে মেতে উঠল ভারতের ভাগে থাকা কাশ্মীরের জনগনের একাংশ।

ভারতে বসে কাশ্মীরিরা যা করল তা দেশদ্রোহিতা ছাড়া আর কিছু নয়

ভারতের হারের পর একেবারে ঢাক-ঢোল নিয়ে বাজি ফাটাতে ফাটাতে শ্রীনগরের ফরাহ কাদাল ও সেকিদাফর এলাকায় উৎসব চলল। এমনকী আনন্দে মাততে গিয়ে বেলেল্লাপনা করে সিআরপিএফ ক্যাম্প ও পুলিশ থানার ভিতরেও বাজি ছোঁড়া হয় বলে অভিযোগ।

জানা গিয়েছে, ভারত হারার এই উৎসবে হাজির ছিল মেয়েরাও। এদিন অনেক জায়গায় মহিলাদেরও রাস্তায় নেমে উল্লাস করতে দেখা গিয়েছে। কিছু জায়গায় বাড়াবাড়ি করায় পুলিশের ধাওয়া খেয়ে তিনজন আহত হয়েছে বলে খবর।

বিশেষ করে অনন্তনাগ, সোপিয়ান, কুলগাম, পুলওয়ামা, গান্ডেরবাল, বান্দিপোরা, কুপওয়ারা এলাকায় ভারতের হারের উল্লাস পালিত হয়েছে। বিরাট কোহলিদের প্রতিটি উইকেট পড়ার সঙ্গে সঙ্গেই পৈশাচিক আনন্দে মেতে উঠেছে ভারতের নাগরিক এই পাকিস্তান প্রিয় কাশ্মীরিরা।

English summary
Youths in Kashmir celebrate as Pakistan win Champions Trophy
Please Wait while comments are loading...