Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

অধরা ২০১৭-র ট্রফি, তবে আগামী বিশ্বকাপে তাঁর খেলার সম্ভাবনা নিয়ে যা জানালেন মিতালি

Subscribe to Oneindia News

লর্ডসের মাঠে মহিলা বিশ্বকাপের ট্রফি হাতে তোলার স্বপ্ন অধরা থেকে গেলেও, এখনই নিজের ক্রিকেট জীবনের ইতি টানতে রাজি নন ভারতীয় ক্রিকেটের মহিলা দলের অধিনায়ক মিতালি রাজ। তবে আগামী বিশ্বকাপ পর্যন্ত তিনি খেলবেন কি না তা নিয়ে তিনি নিশ্চিত নন।

অধরা ২০১৭-র ট্রফি, তবে আগামী বিশ্বকাপে তাঁর খেলার সম্ভাবনা নিয়ে যা জানালেন মিতালি

রবিবার মহিলা বিশ্বকাপের ফাইনাল ম্যাচের পর মিতালি জানান, আরও কয়েক বছর তাঁর খেলার ইচ্ছে রয়েছে। তবে আগামী ২০২১ বিশ্বকাপে খেলার বিষয়ে তিনি নিশ্চিত নন। এদিকে, ম্যাচের বিষয়ে কথা বলতে গিয়ে মিতালি জানান, স্নায়ুর চাপ ধরে রেখে ভালো খেলেছে ইংল্যান্ড। এটা তাদের পক্ষে সহজ ছিলনা। খেলার গুরুত্বপূর্ণ সময়ে তারা ভালো খেলেছে। পাশপাশি, ভারতীয় মহিলা দলের উদ্দেশে তিনি বলেন, 'আমি আমার মেয়েদের বলতে চাই, আমি তাঁদের জন্য় গর্বিত। তাঁরা সহজে কাউকে জয় ছিনিয়ে নিতে দেয়নি।'

এছাড়াও মিতালি মাঠে উপস্থিত দর্শকদের সমর্থনকেও ধন্যবাদ জানান। তিনি আশা প্রকাশ করেন যে, এবার থেকে হয়তো ভারতের মহিলা ক্রিকেটারদের দিকেও তাকিয়ে থাকবে দেশ। এদিন, সাংবাদিকদের সঙ্গে কথা বলতে গিয়ে, মিতালি ভূয়সী প্রশংসা করেন বাঙালি ফাস্ট বোলার ঝুলন গোস্বামীর। তিনি বলেন, ঝুলন আগামী দিনে অনেক উঠতি ক্রিকেটারের জন্য 'উৎসাহ' হয়ে উঠবে। এখনও ঝুলনের ক্রিকেট কেরিয়ার বহুদিন চলবে বলেও আশা প্রকাশ করেন , ভারতীয় ক্রিকেটের মহিলা দলের অধিনায়ক।

English summary
Indian Women’s team captain Mithali Raj has said that she will continue playing cricket for a couple of more years, hinting that retirement is not on the cards. However, the Indian captain made it clear that she doesn’t see herself playing the next World Cup scheduled in 2021. “I do see myself playing for a couple of years, but I don’t see myself playing another world cup,” said Mithali in the post-match presentation.
Please Wait while comments are loading...