Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মাত্র দুটি লাইনে কোচ পদের আবেদনপত্র পাঠিয়েছেন সহবাগ, কী লিখেছেন বীরু?

  • Published:
  • Posted By:
Subscribe to Oneindia News

ভারতীয় ক্রিকেট দলের পরবর্তী কোচ কে হবেন তা নিয়ে জোর আলোচনা অব্যাহত। চ্যাম্পিয়ন্স ট্রফির মধ্যেও তা নিয়ে আলোচনা থেমে নেই। বর্তমান কোচ অনিল কুম্বলের মেয়াদ শেষ হচ্ছে চ্যাম্পিয়ন্স ট্রফি শেষ হওয়ার সঙ্গে সঙ্গেই। তারপরই এই নিয়ে ফের শোরগোল পড়ে যাবে ভারতীয় ক্রিকেটে।

ভারতের কোচ হতে চেয়ে আবেদন করেছেন বীরেন্দ্র সহবাগ। ঘরোয়া ও আন্তর্জাতিক ক্রিকেটের বিপুল অভিজ্ঞতাসম্পন্ন নজফগড়ের নবাব ইতিমধ্যে কোচ পদের জন্য এগিয়েও রয়েছেন বলে খবর। তবে তিনি কোচ হতে চেয়ে এমন আবেদনপত্র পাঠিয়েছেন যা বিসিসিআই নতুন করে বিস্তারিত লিখে পাঠাতে বলেছে।

মাত্র দুটি লাইনে কোচ পদের আবেদনপত্র পাঠিয়েছেন সহবাগ!

সহবাগ মাত্র দুটি লাইন লিখে নিজে কোচ পদে আবেদনপত্র জমা দিয়েছেন। তিনি শুধু লিখেছেন, আইপিএলের দল কিংস ইলেভেন পাঞ্জাবের মেন্টর ও কোচ এবং বর্তমান ভারতীয় দলের সমস্ত ক্রিকেটারদের সঙ্গে আগে তিনি খেলেছেন।

ব্যস, এটুকুই। এর বাইরে আর কিছু লেখা নেই। এমনকী নিজের বায়োডেটার কোনও তথ্য আলাদা করে তাতে জুড়ে দেননি সহবাগ। ফলে আবেদনপত্রের সঙ্গে বাকী বিস্তারিত বিবরণ চেয়ে পাঠানো হয়েছে বীরুর কাছে। এই প্রথমবার হাইপ্রোফাইল ভারতীয় কোচের পদে তিনি আবেদন করেছেন। তবে সহবাগ আছেন সহবাগেই। ফের একবার তা প্রমাণ করে দিলেন তিনি।

প্রসঙ্গত, বীরেন্দ্র সহবাগ, অনিল কুম্বলে ছাড়া ভারতের কোচ পদে আবেদন করেছেন ভারতের থেকে লালচাঁদ রাজপুত, ডোডা গণেশ, অস্ট্রেলিয়ার টম মুডি ও ইংল্যান্ডের রিচার্ড পাইবাস। প্রত্যেককেই সৌরভ গঙ্গোপাধ্যায়, শচীন তেন্ডুলকর ও ভিভিএস লক্ষ্মণ নিয়ে গঠিত ক্রিকেট পরামর্শদাতা কমিটির সামনে বসে ইন্টারভিউ দিতে হবে। এরাই নির্বাচন করবেন পরবর্তী ভারতীয় কোচ।

English summary
Virender Sehwag forwards two-line resume, BCCI demands a elaborate version
Please Wait while comments are loading...