Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বিরাট কোহলি কি আউট ছিলেন? কি বলবেন? মতামত চাইল বিসিসিআই

  • Posted By:
Subscribe to Oneindia News

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি এই মুহূর্তে বিশ্ব ক্রিকেটের সবচেয়ে বন্দিত ব্যাটসম্যানদের অন্যতম। তাঁর ভালো বা খারাপ খেলার উপরে অনেককিছু নির্ভর করছে। তবে অস্ট্রেলিয়া সিরিজে ব্যাট হাতে চার ইনিংস মিলিয়ে ভাগ্য যেন কিছুতেই কোহলির সঙ্গ দিচ্ছে না। দেখে মনে হচ্ছে, অস্ট্রেলিয়ানরা যেন বিরাটের খারাপ ভাগ্য সঙ্গে নিয়েই এদেশে এসেছেন।[(ছবি) ভারতীয় বোলার হিসাবে নয়া রেকর্ড গড়লেন রবিচন্দ্রণ অশ্বিন ]

এদিন যেমন তৃতীয় দিন প্রায় পুরোটা সময়ই ভারত ব্যাটে-বলে অস্ট্রেলিয়ার উপরে কর্তৃত্ব বজায় রেখেছিল। কোহলি নিজেও ব্যাট হাতে শুরুটা খারাপ করেননি। তবে জোস হ্যাজেলউডের একটি বলে এলবিডব্লিউ হয়ে ১৫ রান করে ফিরতে হল তাঁকে।

বিরাট কোহলি কি আউট ছিলেন? কি বলবেন? মতামত চাইল বিসিসিআই

আর সেই আউট নিয়েই বিতর্ক তৈরি হয়েছে। সেই সময়ে নন স্ট্রাইকিং এন্ডে আম্পায়ার ছিলেন নাইজেল লং। তিনি হ্যাজেলউডের আবেদনে সাড়া দিয়ে আউট বলে ঘোষণা করেন। কোহলি নিশ্চিত ছিলেন, বল প্যাডে লাগার আগে তাঁর ব্যাটে লেগেছে। তিনি ডিআরএসের জন্য আবেদনও করেন।

অফস্টাম্পের একহাত বাইরে থেকে আসা বল হলেও তৃতীয় আম্পায়ার রিচার্ড কেটলবরো সব দিক বিবেচনা করে কোহলিকে আউট দেন। সেই আউট নিয়েই ভারতীয় ক্রিকেট বোর্ড মতামত জানতে চেয়েছে সকলের কাছে।

English summary
Virat Kohli was given a controversial LBW out to Josh Hazlewood. BCCI took the opportunity to ask cricket fans if the Indian skipper was unfortunate to be given out.
Please Wait while comments are loading...