Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

কোচ নিয়ে দ্বৈরথ চরমে! কোহলির পর এবার কুম্বলের সঙ্গে আলোচনায় সিএসি

  • Posted By:
Subscribe to Oneindia News

চ্যাম্পিয়ন্স ট্রফি শুরুর আগেই বিরাট কোহলি ও অনিল কুম্বলের মধ্যে দ্বৈরথের ঘটনা সামনে এসেছিল। টুর্নামেন্ট শেষ হতেই তা চরম আকার নিয়েছে বলে মনে করা হচ্ছে। অধিনায়ক কোহলি কোচ পদে কুম্বলেকে রাখা নিয়ে নিজের অনিচ্ছার কথা সাফ জানিয়ে দিয়েছেন ক্রিকেট পরামর্শদাতা কমিটিকে। এবার কুম্বলের সঙ্গে আলোচনার পালা সিএসি-র।

ভারতীয় ক্রিকেট বোর্ড নিযুক্ত সৌরভ গঙ্গোপাধ্যায়, শচীন তেন্ডুলকর ও ভিভিএস লক্ষ্মণের কমিটির কাছে কোহলির নতুন করে কুম্বলেকে নিয়ে অনিচ্ছা প্রকাশ করায় পরিস্থিতি ফের ঘোলা হল বলেই মনে করা হচ্ছে। কারণ ইতিমধ্যে আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সফর পর্যন্ত কুম্বলেকে কোচ পদে রেখে দেওয়ার কথা ভারতীয় ক্রিকেট বোর্ড ঘোষণা করেছে।

চ্যাম্পিয়ন্স ট্রফি শেষ হতেই কোহলি-কুম্বলে দ্বৈরথ চরমে!

চ্যাম্পিয়ন্স ট্রফি ফাইনালের আগের দিন কোহলি তাঁর মনের কথা জানিয়ে প্রায় ঘণ্টাখানেক শচীন-সৌরভের সঙ্গে কথা বলেছেন বলে খবর। সেই বৈঠকে বিসিসিআই সচিব অমিতাভ চৌধুরী, সিইও রাহুল জোহরি ও ক্রিকেটের জেনারেল ম্যানেজার এমভি শ্রীধরও হাজির ছিলেন।

বোর্ড সূত্রে খবর, কুম্বলে ও কোহলির সম্পর্ক এতটাই তলানিতে এসে পৌঁছেছে যে তা আর সারানো সম্ভব নয়। কোহলি ও কুম্বলে দুজনেই নিজের জায়গা থেকে নড়ছেন না। এখন ক্রিকেট পরামর্শদাতা কমিটি কুম্বলের সঙ্গে কথা বলবে। যদি কোনও সমাধানসূত্রে বের হয়, তা খুঁজে বের করার চেষ্টা হবে।

ঘটনা হল, বোর্ডের আর একটি সূত্র বলছে, কোচ হিসাবে কুম্বলের রেকর্ড অসম্ভব ভালো। কোহলির সঙ্গে বনিবনা হচ্ছে না বলে তাঁকে ছাড়িয়ে দিতে হবে, সেটা কীভাবে সম্ভব? কোহলি যতই ভালো খেলোয়াড় হোন না কেন, তাঁর কথা পুরোপুরি শোনা কতটা ঠিক? এই প্রশ্নই এখন ঘুরপাক খাচ্ছে বিসিসিআইয়ের অন্দরে।

এর আগে চ্যাম্পিয়ন্স ট্রফির মাঝেই সাংবাদিক সম্মেলেন করে কোচ কুম্বলের সঙ্গে কোনওরকম বিরোধের কথা কোহলি অস্বীকার করেছেন। বিবিসিআইও ওয়েস্ট ইন্ডিজ সফর পর্যন্ত কুম্বলেকে কোচ রেখে দেওয়ার ঘোষণা করেছে। এই অবস্থায় নতুন করে বিবাদের খবরে পরিস্থিতি কোনদিকে গড়ায়, সকলের নজর এখন সেদিকেই।

English summary
Virat Kohli opposed to Anil Kumble continuing as India's head coach: Reports
Please Wait while comments are loading...