Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মহিলাদের সম্মানের জন্য পুরুষ সমাজকে গালি বিরাটের, কতটা খুশি হলেন অনুষ্কা

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

ফের একবার মহিলা ফ্যানদের মন জয় করে নিলেন বিরাট কোহলি। আগেও বিরাটকে মহিলাদের সম্মান রক্ষার্থে ব্যাটিং করতে দেখা গেছে , ফের একবার তাই করলেন ক্যাপ্টেন কোহলি।

মহিলাদের সম্মানের জন্য পুরুষ সমাজকে গালি বিরাটের, কতটা খুশি হলেন অনুষ্কা

একটি বহুজাতিক কোম্পানির বিজ্ঞাপনে ফের মেয়েদের সম্মানের হয়ে সওয়াল করলেন ভারত অধিনায়ক। বিজ্ঞাপনে সময়ের গুরুত্বের কথা বলেছেন। আর পুরুষ জাতিকে বার্তা দিয়েছেন এটাই সঠিক সময় যখন মহিলাদের সঙ্গে কী করে ব্যবহার করা উচিত সেটা জানার।

নিজের বিজ্ঞাপনী বার্তায় ভারতীয় পুরুষদের এটাই বোঝাতে চেয়েছন এখন পুরুষ হিসেবে কতটা লজ্জা অনুভব করেন তিনি। নারী নির্যাতন, ধর্ষণ, বধূ হত্যার মত ঘটনা দিনের পর দিন বেড়েই চলেছে। এবং এক শ্রেণার পুরুষ দ্বিধাহীণ ভাবে সেটা করে যাচ্ছেন। বিরাটের তাই সরাসরি বার্তা এগুলো বন্ধ করার দিন এসে গেছে। এটাই সঠিক সময় যখন নিজের কাজটা করতে হবে।

মহিলাদের সম্মানের জন্য পুরুষ সমাজকে গালি বিরাটের, কতটা খুশি হলেন অনুষ্কা

মহিলাদের অধিকার রক্ষার্থে এটাই বিরাটের প্রথম সওয়াল নয়। এর আগে বান্ধবী অনুষ্কা শর্মা-র সঙ্গে যখন তাঁর ব্রেক আপ হয়েছিল, তখন বিভিন্ন মহল থেকে বিরাটের খারাপ ফর্মের জন্য অনুষ্কাকে বিভিন্ন বিদ্রুপাত্মক কথা শুনতে হয়েছিল। সেই সময়ও আওয়াজ তুলেছিলেন বিরাট নিজের ফেসবুক পোস্টে বিরাট কোহলি জানিয়েছিলেন 'লজ্জা'। জানিয়েছিলেন অনুষ্কা কখনই তাঁর ক্ষতি করেন না, বরং সবসময়েই তাঁকে মোটিভেট করেন। সে সময় প্রকাশ্যে এসে অনুষ্কার জন্য সওয়াল করতে দ্বিধা বোধ করেননি বিরাট, এখন সমস্ত মেয়েদের সম্মান রক্ষার্থে ফের একবার সওয়াল করলেন বিরাট। যা তাঁর মহিলা ফ্যানের সংখ্যা আরও অনেকটা বাড়িয়ে দিল।

English summary
Virat Kohli is vocal for women's right, in an advertisment
Please Wait while comments are loading...