Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

খেলোয়াড় সুলভ মানসিকতার অভাব ,বাংলাদেশী ক্রিকেটভক্ত যা করলেন তাতে অপমানিত হল ভারত

Subscribe to Oneindia News

ভারতের কাছে একাধিকবার শোচনীয় হারের পরও শান্তি নেই বাংলাদেশের! ২২ গজে তাদের দল জবাব না দিতে পারুক, কিন্তু সোশ্যাল মিডিয়ায় এখনও ফোটশপের কেরামতিতে আপ্রাণ লড়াই চালাচ্ছে বাংলাদেশী সমর্থকরা । চ্যাম্পিয়ন্স ট্রফিতে ভারতের মুখোমুখি হওয়ার আগে , সোশ্যাল মিডিয়ায় ফের একবার বিতর্কিত পোস্ট উঠে এল বাংলাদেশের তরফে।

ভারতের জাতীয় পতাকাকে অপমান, ফটোশপে মাত্রা ছাড়াল বাংলাদেশ

নতুন এই বিতর্কিত ফেসবুক পোস্ট-এ এবার স্পর্ধার সমস্ত ধাপকে ছাপিয়ে গিয়েছে বাংলাদেশ। পোস্টে অপমান করা হয়েছে ভারতের জাতীয় পতাকাকে। দেখানো হয়েছে, একটি কুকুরের পিঠে ভারতের পতাকা, আর সেই কুকুর টিকে তাড়া করছে একটি রয়্যাল বেঙ্গল টাইগার (বাংলাদেশের জাতীয় প্রতীক)। যে বাঘের গায়ে রয়েছে বাংলাদেশের পতাকা।

ভারতের জাতীয় পতাকাকে অপমান, ফটোশপে মাত্রা ছাড়াল বাংলাদেশ

জনৈক সিফত আবদুল্লা নামের এক বাংলাদেশী ব্যক্তির প্রোফাইল থেকে এই ছবি ছড়িয়েছে। এদিকে, সিফত আবদুল্লা নামের বাংলাদেশের সংবাদমাধযম কর্মীর নামও জড়িয়ে যাচ্ছে ঘটনায়। তবে তিনি এই বিষয়টি নিয়ে যে ক্ষুব্ধ, তা নিজের পেসবুক প্রোফাইলে জানিয়েছেন। মূলত ২জন ব্যক্তির নাম একি হওয়ায় তৈরি হয় জটিলতা।

ফেসবুকের এই সাম্প্রতিক তম পোস্ট ঘিরে ক্রমাগত বিতর্ক জোরালো হচ্ছে। বাংলাদেশে এই পোস্ট এখন ভাইরাল। জানা গিয়েছে, বাংলাদেশের ঢাকা মীরপুর এবং বিভিন্ন এলাকায় এই ছবি ছড়িয়ে পড়েছে। উল্লেখ্য, এর আগেও নক্কারজনক ফটোশপে দেখানো হয়, বাংলাদেশী ক্রিকেটার তাস্কিনের হাতে মহেন্দ্র সিং ধোনির কাটা মুন্ডু। যা নিয়ে চরম ক্ষোভ প্রকাশ করে ভারতীয় সমর্থকরা। যদিও ২২ গডের লড়াইয়ে সেই ম্যাচেও বাংলাদেশকে হারিয়ে দেয় ভারত। ফলে ফেসবুকে বার বার এরকম ছবি প্রকাশ করেও শেষমেশ 'কাগুজে বাঘ' হিসাবে প্রমাণিত হয় বাংলাদেশ।

English summary
After their remarkable win over New Zealand which landed them in the ICC Champions Trophy semis with India, it looks like Bangladeshi fans believes that their team still has something left to prove.
Please Wait while comments are loading...