Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ভরা সভায় ঢিলে হল অনুষ্কার পোশাক, ক্ষিপ্ত কোহলি করলেন কী, দেখুন ভিডিও

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

বলিউডি জগতের ইতিউতি আনাগোনা করে ওয়ার্ডোব ম্যালফাংশান। অনেক সময়েই বিভিন্ন অভিনেত্রী এর শিকার হয়েছেন। র‍্যাম্পে হাঁটার সময় মডেলরা এর শিকার হয়েছেন। গহর খানের এরকম এক পোশাক বিভ্রাট একবার ভীষণ সমালোচিত হয়েছিল

অনুষ্কার পোশাক বিভ্রাট

করিনা কাপুর , পরিণীতি চোপড়া সকলকেই পোশাক বিভ্রাটের মধ্যে পড়তে হয়েছে। কখনও বা কোনও অনুষ্ঠানে,কখনও আবার সেলিব্রিটি সমাগমে। ওয়ার্ডোব ম্যালফাংশনে শিরোনামে এসেছেন অনেকেই।

পোশাক বিভ্রাটে করিনা- পরিণীতি

কিন্তু এবার নাম এল অনুষ্কা শর্মা। ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে এক অনুষ্ঠানে হাজির ছিলেন বলিউডের অন্যতম তারকা অভিনেতা। অফশোল্ডার পোশাকে লাস্যময়ী রূপ ফুটে বেরোচ্ছিল। অনুষ্ঠানে হাজির ছিলেন আরও সচিন সহ আরও অন্যান্য ক্রিকেটাররাও। ক্রিকেটার- অভিনেত্রী -র জুটির উপস্থিতিতে চাঞ্চল্যও ছিল। হঠাৎই বিরাটকে এগিয়ে যেতে বলে অনুষ্কা পিছনের দিকে যেতে যান। এই সময়েই ঘটে যায় বিভ্রাট। পোশাক নির্দিষ্ট স্থান থেকে নিচে নেমে যাচ্ছে দেখে টেনে তা ঠিক করে নেন অনুষ্কা।পুরো ঘটনাটি বিরাটের চোখ এড়িয়ে যায়নি। সঙ্গে সঙ্গে তিনি আর পাঁচটা বয়ফ্রেন্ডের মতই নিজের বান্ধবীর প্রতি নিজের সচেতন দায়িত্ব পালন করার জন্য এগিয়ে যাচ্ছিলেন। কিন্তু অনুষ্ঠানে উপস্থিত আয়োজকরা বিষয়টি দেখে নেওয়ার আশ্বাস দেন। অনুষ্কাও ইঙ্গিত করেন বিরাটকে এগিয়ে যাওয়ার জন্য। এরপর কী করলেন বিরাট জানেন। রীতিমতো রাগি লুক দিয়ে জায়গা ছেড়ে বেরিয়ে যান। কেমন ছিল গোটা ঘটনাটা দেখে নিন ভাইরাল হওয়া এই ভিডিও লিঙ্কে।

English summary
This time it's for Anushka Sharma who's wadrobe malfunction hits the headline. Virat Kohli gets angry.
Please Wait while comments are loading...