Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ঝাঁঝ নেই লঙ্কায় , ৬২২-র জবাবে ১৮৩ তে গুটিয়ে গেল শ্রীলঙ্কা

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

একসময়ের বিশ্বজয়ী দলকে লজ্জা এনে দিলেন চান্ডিমল, ম্যাথিউজরা। ভারতের ম্যামথ ৬২২ রান তাড়া করতে নেমে মাত্র ১৮৩ রানে গুটিয়ে গেল শ্রীলঙ্কা। দীর্ঘদিন বাদে ফলো অন করানোর সিদ্ধান্ত অধিনায়ক বিরাট কোহলির। এখনও শ্রীলঙ্কা পিছিয়ে ৪৩৯ রানে।

পাঁচ উইকেট অশ্বিনের

গল টেস্টেও বড় ব্যবধানে ভারতের কাছে হারতে হয়েছিল শ্রীলঙ্কাকে। কলম্বো টেস্টেও পারপরেমেন্সের যা নমুনা দেখাচ্ছেন তাতে হতাশ ক্রিকেটমহল। দিন কয়েক আগে বিশ্বকাপজয়ী দলের অধিনায়ক অর্জুনরনতুঙ্গা জানিয়েছিলেন তিনি শ্রীলঙ্কা দলের খেলা দেখেন না। শনিবার কলম্বো টেস্টের তৃতীয় দিনে শ্রীলঙ্কার খেলা সত্যিই দেখার অযোগ্য ছিল। টেস্ট খেলতে নেমে মাত্র ৪৯.৪ ওভারেই শেষ হয়ে যায় শ্রীলঙ্কার ইনিংস।

রান তাড়া করতে নেমে শুক্রবার দুটি উইকেট হারিয়েছিল শ্রীলঙ্কা। ২ উইকেটে ৫০ রান থেকে এদিন খেলা শুরু করে শ্রীলঙ্কা। শুক্রবার দু উইকেট নেওয়া অশ্বিনকে এদিনও যমের মত ভয় পাচ্ছিলেন শ্রীলঙ্কান ব্যাটসম্যানরা। ১৬.৪ ওভার বল করে ৫ উইকেট নেন তিনি। তাঁকে যোগ্য সঙ্গত দেন মহম্মদ সামি, রবীন্দ্র জাদেজারাও। সামি নেন ২টি উইকেট এবং জাদেজা নেন ২টি উইকেট। একটি উইকেট যায় উমেশ যাদবের ঝোলায়। শ্রীলঙ্কার হয়ে সফলতম ব্যাটসম্যান নিরোসান ডিকওয়ালা। তিনিই দলের হয়ে সর্বোচ্চ ৫১ রান করেন।

শ্রীলঙ্কার ৬ জন ব্যাটসম্যান এদিন বোল্ড হয়েছেন।কলম্বোর বোলিং সহায়ক পিচে নিঃসন্দেহই ভারতীয় বোলাররা দুরন্ত বল করেছেন। কিন্তু শ্রীলঙ্কান ব্য়াটসম্যানদের পক্ষ থেকে যদি সামাণ্য লড়াইও পাওয়া যেত তাহলে ক্রিকেটে দু'দলের লড়াইটা দেখতে নিঃসন্দেহে ভাল লাগত।

English summary
Title:Sri lanka team brings shame for themselves get out for 183 run
Please Wait while comments are loading...