Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মিশন ২০১৮, নতুন করে কেরিয়ার প্ল্যানিংয়ে ব্যস্ত এস শ্রীসন্থ

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

স্বপ্ন দেখা শুরু শান্তাকুমারণ শ্রীসন্থের। দিন দুয়েক আগেই কেরল হাইকোর্ট তাঁর ওপর থেকে নির্বাসনের শাস্তি তুলে নেওয়ার নির্দেশ দিয়েছে। ফের একবার ক্রিকেটে ফেরার স্বপ্নে বুঁদ হয়ে আছেন তিনি। ধাপে ধাপে কেরল -দক্ষিণাঞ্চল হয়ে জাতীয় দলের জার্সি গায়ে খেলার স্বপ্ন দেখছেন শ্রীসন্থ।

শ্রীসন্থ জানিয়েছেন তিনি একজন ক্রিকেটার, এবং একজন ক্রিকেটার হিসেবেই তাঁকে মনে রাখা হক সেটাই চান। শ্রীসন্থ আগেও জানিয়েছিলেন ডাভ হোয়াটমোর তাঁর ট্যালেন্ট নিয়ে খুব উচ্ছ্বসিত। তাই প্রথমে কেরলের জার্সিতে ফের একবার লড়াইয়ের মঞ্চে নামবেন তিনি।

মিশন ২০১৮, নতুন করে কেরিয়ার প্ল্যানিংয়ে ব্যস্ত এস শ্রীসন্থ

যদিও কেরল হাইকোর্টের রায়ের পর এখনও অবধি বোর্ডের পক্ষ থেকে কোনও বিবৃতি পাওয়া যায়নি। তাঁর দাবি রায়ের কপি খুঁটিয়ে পড়ে দেখছে বিসিসিআই। কেরলের স্পিডস্টার আশাবাদী আর বেশিদিন তাঁকে ক্রিকেট থেকে দূরে থাকতে হবে না।

শুধু কেরল বা দক্ষিণাঞ্চলের হয়েই নয়, ফের একবার জাতীয় দলের জার্সি গায়ে পড়ার বিষয়েও আত্মবিশ্বাসী শ্রীসান্থ। তাঁর দাবি, সব কিছু ঠিকভাবে চললে ২০১৮-র দক্ষিণ আফ্রিকা সফরে ভারতীয় দলে ফের তাঁর ডাক পড়বে।

দেলর বর্তমান বোলিং স্কোয়াডে ভুবি-উমেশ-সামি সকলেই ভাল পারফরমেন্স করছে মানেন শ্রীসন্থ। তবে নিজের সেরাটা দিলে ফের একবার এই পেস স্কোয়াডে তাঁকে নেওয়া হবে এমনটা মনে করেন তিনি। জানিয়েছেন জাহির খান, আশিস নেহরা, ব্রেট লি এঁরা ৩৬-৩৭ বছর অবধি আন্তর্জাতিক ক্রিকেটে খেলেছেন। তাঁর প্রশ্ন তাহলে তিনি মাত্র ৩৪ হয়ে খেলবেন না কেন। সব মিলিয়ে ভারতীয় ক্রিকেটের একসময়ের রঙিন চরিত্র ফের একবার জাতীয় দলে ফেরার বিষয়ে আত্মবিশ্বাসী।

English summary
Sreesanth targetting India come back in 2018
Please Wait while comments are loading...