Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

আজ পর্যন্ত কোনও জীবিত ক্রিকেটার যে সম্মান পাননি তাই পেতে চলেছেন সৌরভ

প্রাক্তন ভারত অধিনায়ক তথা বর্তমান সিএবি সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের ব্রোঞ্জ মূর্তি বসতে চলেছে বালুরঘাটে দক্ষিণ দিনাজপুর ক্রিকেট অ্যাসোসিয়েশনের স্টেডিয়ামে। তাঁর আট ফুট উঁচু ব্রোঞ্জের মূর্তি বসানো হচ্ছে।

Subscribe to Oneindia News

প্রাক্তন ভারত অধিনায়ক তথা বর্তমান সিএবি সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের ব্রোঞ্জ মূর্তি বসতে চলেছে বালুরঘাটে দক্ষিণ দিনাজপুর ক্রিকেট অ্যাসোসিয়েশনের স্টেডিয়ামে। আজ পর্যন্ত কোনও জীবিত ক্রিকেটারকে এই সম্মান দেওয়া হয়নি যা পেতে চলেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

জানা গিয়েছে, বালুরঘাট স্টেডিয়ামের মূল ফটকের সামনে প্রাক্তন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়ের আট ফুট উঁচু ব্রোঞ্জের মূর্তি বসানো হচ্ছে। ইতিমধ্যে তা তৈরি হয়ে গিয়েছে।

কোনও জীবিত ক্রিকেটার যে সম্মান পাননি তাই পেতে চলেছেন সৌরভ

দক্ষিণ দিনাজপুর ক্রিকেট অ্যাসোসিয়েশনের সম্পাদক গৌতম গোস্বামী এই প্রসঙ্গে জানিয়েছেন, সৌরভ গঙ্গোপাধ্যায় শুধু বাংলার আইকন নন। ভারতীয় ক্রিকেটকে সমস্ত বাধাকে অতিক্রম করে যেভাবে অধ্যাবসায় দিয়ে তিনি এগিয়ে গিয়েছেন তাতে তিনি প্রতিটি মানুষের অনুপ্রেরণা। আর তাই বালুরঘাট স্টেডিয়ামে সৌরভের মূর্তি বসানো হচ্ছে যাতে যারাই এই স্টেডিয়ামে খেলা দেখতে আসবেন, তাঁরা অনুপ্রেরণ পাবেন।

এদিকে নিজের ব্রোঞ্জ মূর্তি বসার খবরে সৌরভ নিজেও উচ্ছ্বসিত। তিনি জানিয়েছেন, আমি সম্মানিত। ব্যস্ত সময়ের মধ্যে মূর্তি উদ্বোধনের সবরকম চেষ্টা তিনি করবেন।

এদিকে আসন্ন চ্যাম্পিয়ন্স ট্রফিতে ভারতীয় দলের পারফরম্যান্স নিয়ে আশাবাদী সৌরভ। দুটি জিনিসে ভবিষ্যদ্বাণী করেছেন তিনি। প্রথমত ট্রফি জেতার অন্যতম দাবিদার ভারত। এবং দ্বিতীয়ত পাকিস্তানকে ফের একবার বিশ্বকাপে ভারত হারাবে। সৌরভের মতে, গত দশ বছরে দুটি দলের ফারাক অনেক বেড়ে গিয়েছে। পাকিস্তানের পক্ষে আর ভারতকে টেক্কা দেওয়া সম্ভব নয়।

English summary
Sourav Ganguly to unveil his own bronze statue in Kolkata
Please Wait while comments are loading...