Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

বোর্ড সভাপতির পদে দৌড়ে আদৌও তিনি রয়েছেন? এই প্রশ্নে যে প্রতিক্রিয়া সৌরভের

  • Written By:
Subscribe to Oneindia News

মুম্বই, ৫ জানুয়ারি : ভারতীয় ক্রিকেট বোর্ডের উপরে সুপ্রিম কোর্টের নির্দেশের খাঁড়া নেমে আসতেই ফের নতুন করে বোর্ড সভাপতি পদে নতুন কাউকে বসানোর নির্দেশ এসেছে। আর এক্ষেত্রে সিএবি সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায় যে সবচেয়ে এগিয়ে তা নানা মহলে কান পাতলেই শোনা যাচ্ছে।

বোর্ড সভাপতি হিসাবে সৌরভের নাম শোনা গিয়েছে স্বয়ং সুনীল গাভাসকরের গলায়। তিনি জানিয়েছেন, ২০০০ সালে ম্যাচ গড়াপেটায় জর্জরিত ভারতীয় ক্রিকেটকে টেনে তুলে এনেছিল সৌরভ। বোর্ড সভাপতি হিসাবেও একইভাবে সৌরভ দায়িত্ব সামলাতে পারবেন বলে দাবি করেছেন গাভাসকর।

বোর্ড সভাপতির পদে দৌড়ে আদৌও তিনি রয়েছেন? এই প্রশ্নে যে প্রতিক্রিয়া সৌরভের

তবে যার হয়ে গলা ফাটিয়েছেন গাভাসকর, সেই সৌরভ নিজে কী বলছেন এই প্রসঙ্গে? বিসিসিআই সভাপতি হিসাবে দৌড়ের প্রশ্নে সৌরভের দাবি, আমার নাম অহেতুক টেনে আনা হচ্ছে। আমার এখনও বোর্ড সভাপতি হওয়ার যোগ্যতা নেই।

এখানেই না থেমে সৌরভ বলেন, আমি সিএবি সভাপতি হিসাবে মাত্র একটি বছর পূর্ণ করেছি। এখনও দু'বছর বাকী রয়েছে। আমি বোর্ড সভাপতির পদের দৌড়ে নেই।

সিএবি-ও কি বিচারপতি আর এম লোধার নেতৃত্বাধীন কমিটির সংষ্কারকে বলবৎ করবে? এই বিষয়ে সৌরভের বক্তব্য, সুপ্রিম কোর্টের নির্দেশে লোধা কমিটির সুপারিশ মানা ছাড়া আর কোনও পথ সিএবির হাতে খোলা নেই। ফলে সিএবি সেই পথেই হাঁটবে।

আগামী ২২ জানুয়ারি ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতের একটি একদিনের ম্যাচ হওয়ার কথা রয়েছে ইডেন গার্ডেন্সে। সেই ম্যাচের পরই বিশেষ সভা ডেকে লোধা কমিটির সুপারিশ বলবৎ করা নিয়ে বিশেষ আলোচনা হওয়ার কথা রয়েছে বলে সিএবি সূত্রে জানা গিয়েছে।

English summary
Sourav Ganguly's reaction as BCCI president post run
Please Wait while comments are loading...