Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ইডেন গার্ডেন্সের টিকিট বিতর্কে নাম জড়ালো সৌরভ গঙ্গোপাধ্যায়ের!

Subscribe to Oneindia News

কলকাতা, ৭ ফেব্রুয়ারি : ২২ জানুয়ারি কলকাতার ইডেন গার্ডেন্সে হওয়া ভারত-ইংল্যান্ডের একদিনের ম্যাচের টিকিট বিতরণ বিতর্কে নাম জড়ালো সিএবি সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়ের। সিএবির প্রাক্তন কোষাধ্যক্ষ বিশ্বরূপ দে সোমবার অভিযোগ তোলেন টিকিট বিতরণের ক্ষেত্রে স্বচ্ছতা বজায় রাখতে পারেননি বর্তমান সিএবি সভাপতি।

বিশ্বরূপ দে-র অভিযোগ, প্রাক্তন ভারতীয় অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায় এবং অ্যাসোসিয়েশনের ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যান গৌতম দাসগুপ্ত এবং তাঁর দলবল 'অনৈতিকভাবে' প্রশংসাসূচক টিকিট বরাদ্দ কোটা তাঁকে দিতে অস্বীকার করেন।

ইডেন গার্ডেন্সের টিকিট বিতর্কে নাম জড়ালো সৌরভ গঙ্গোপাধ্যায়ের!

যদিও এই অভিযোগ নস্যাৎ করেছেন সৌরভ। তিনি বলেন, "উনি আমার থেকে সবসময় ২০০-৩০০টি টিকিট নেন। ওনার এই অভিযোগ ভিত্তিহীন। আমি এই বিষয়ে কোনও মন্তব্য করতে চাই না।"

বিচারপতি আর এম লোধা কমিটির রিপোর্টে স্বচ্ছতার প্রসঙ্গ তুলে বিশ্বরূপ দের অভিযোগ, "আমার ক্ষেত্রে টিকিট বিতরণে স্বচ্ছ্বতা দেখানো হয়নি। সিএবির টিকিট বিতরণ ভূমিকা প্রশ্নের মুখে।"

বিশ্বরূপ বাবুর কথায়, তাঁর সময়কাল শেষ হয়ে গেলেও তাঁকে সিএবি-অধিভুক্ত ইউনিটের প্রাক্তন যুগ্ম সচিব অথবা সদস্য হিসাবে টিকিট বরাদ্দ করা যেত। এই বিষয়ে ১ সপ্তাহের মধ্যে কোনও যুক্তিযুক্ত জবাব না পেলে তিনি এই বিষয়ে বোর্ডের কাছে অভিযোগ জানাবেন।

শুধু তাই নয়, গৌতম দাসগুপ্তকেও আক্রমণ করে বিশ্বরূপবাবু বলেন, "লোধা প্যানেলের কাজের সময়কাল সংক্রান্ত যে বিধিনিষেধ রয়েছে তা হয়ত প্রাক্তন বিসিসিআই যুগ্ম সচিব তথা সিএবি-র ট্রাস্টি বোর্ডের চেয়ারম্যানের ক্ষেত্রে প্রযোজ্য নয়। তাঁর ৭০ বছর বয়সের গণ্ডি পেরিয়েছেন তিনি, ৯ বছরের সময়কাল ছিল, আর কতদিন তিনি চালিয়ে যাবেন?"

বিশ্বরূপ দের অভিযোগের জবাব গৌতম দাসগুপ্ত জানিয়েছেন, "গোটাটাই সভাপতির সিদ্ধান্ত। তাঁর দেওয়া তালিকার ভিত্তিতেই টিকিট বিতরণ হয়েছে। এই তালিকায় বিশ্বরূপ দে ছাড়াও দুই অফিস বাহকের নাম উল্লেখ ছিল না। "

English summary
Sourav Ganguly in Eden Gardens ticket controversy
Please Wait while comments are loading...