Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

"মাঝে মাঝে কোহলিকে দেখে ভয় পেয়ে যাই", স্বীকারোক্তি রবিচন্দ্রণ অশ্বিনের

  • Posted By:
Subscribe to Oneindia News

নয়াদিল্লি, ১০ এপ্রিল : এই মুহূর্তে ভারতের দুই সেরা স্পিনারের একজন রবিচন্দ্রণ অশ্বিন। গত কয়েকবছরে তিনি টেস্টে যে ফর্ম দেখিয়েছেন তাতে আর কয়েকছর তা দেখাতে পারলে কিংবদন্তিদের তালিকায় জায়গা করে নেবেন সন্দেহ নেই। তামিলনাড়ুর স্পিনার অশ্বিন বিশ্বের সব দেশের বিরুদ্ধে পারফর্ম করেছেন এবং উইকেট তুলেছেন।

এই মুহূর্তে চোটের কারণে আইপিএল খেলতে পারছেন না অশ্বিন। তবে রোজ ঘড়ি ধরে বিকেল-সন্ধ্যায় টিভির সামনে বসে পড়ছেন। দূর থেকে সকলের খেলা দেখে তিনি নিজেকে আরও অন্যরকমভাবে গড়ে তুলতে পারবেন বলে মনে করছেন। সর্বভারতীয় একটি দৈনিক সংবাদপত্রের দফতরে গিয়ে এক সাক্ষাৎকারে তাঁকে মহেন্দ্র সিং ধোনি ও বিরাটের অধিনায়কত্ব নিয়ে প্রশ্ন করা হলে তিনি তার জবাব দিয়েছেন।

"মাঝে মাঝে কোহলিকে দেখে ভয় পেয়ে যাই", স্বীকারোক্তি অশ্বিনের

অশ্বিনের মতে, মহেন্দ্র সিং ধোনি যেভাবে এতবছর ধরে অধিনায়কত্ব সামলেছেন তা সত্যিই প্রশংসার দাবি রাখে। দলের অনেক চাপ তিনি নিজের কাঁধে নিয়ে নিয়েছেন। ধোনির অধিনায়কত্বে পরিপক্কতার ছাপ রয়েছে।

আর অশ্বিনের মতে, বিরাট কোহলি সব দায়িত্ব গ্রহণ করেছেন। তিনি বিরোধ ভালোবাসেন, প্রতিদ্বন্দ্বিতায় আপত্তি নেই নতুন অধিনায়কের। মাঝে মাঝে এতটাই আক্রমণাত্মক হয়ে যান বিরাট যে তা দেখে ভয় হয়, বলছেন অশ্বিন। তবে গত কয়েকবছরে ক্রিকেটার ও অধিনায়ক হিসাবে যেভাবে বিরাট উন্নতি করেছে তা অভাবনীয় বলে ব্যাখ্য়া করেছেন ভারতের অন্যতম সেরা স্পিনার রবি অশ্বিন।

English summary
Sometimes Virat Kohli is so aggressive, I feel a bit scared: R Ashwin
Please Wait while comments are loading...