Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ভারত-পাক মহারণের আগে মাঠের বাইরে ফের গম্ভীর-আফ্রিদি লড়াই!

  • Posted By:
Subscribe to Oneindia News

ভারত পাকিস্তান ম্যাচ মানেই আলাদা উত্তেজনা। এই ম্যাচে দুই দলের খেলোয়াড়দের মেজাজ অত্যন্ত আক্রমণাত্মক থাকে। কেউ কাউকে ছেড়ে কথা বলতে চান না। এই ম্যাচের গুরুত্ব বোঝাতে আলাদা করে ভোকাল টনিকও প্রয়োজন পড়ে না। এহেন ক্রিকেট বিশ্বের সবচেয়ে চর্চিত লড়াইয়ে, তাও আবার চ্যাম্পিয়ন্স ট্রফির ময়দানে রবিবার এজবাস্টনে মুখোমুখি নামতে চলেছে ভারত-পাকিস্তান।

পাকিস্তানের বিরুদ্ধে কারা খেলবেন ভারতের প্রথম একাদশে?

চ্যাম্পিয়ন্স ট্রফি ২০১৭ : ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে অজানা তথ্য একনজরে

ভারত পাকিস্তানের মধ্যে মাঠে লড়াই শুরু হওয়ার আগে ফের একবার কথার লড়াইয়ে লেগে পড়েছেন ভারতের গৌতম গম্ভীর ও পাকিস্তানের শাহিদ আফ্রিদি।

ভারত-পাক মহারণের আগে মাঠের বাইরে ফের গম্ভীর-আফ্রিদি লড়াই!

ক্রিকেটপ্রেমীরা সকলেই জানেন, আফ্রিদি ও গম্ভীরের ক্রিকেট মাঠে কোনওদিন বন্ধুত্ব হয়নি। মাঠে যখনই দেখা হয়েছে একে অপরের বিরুদ্ধে বিষোদ্বগার করেছেন। বারবার কথার লড়াইয়ে জড়িয়ে পড়েছেন, কখনও হাতাহাতি হওয়ারও অবস্থা হয়েছে।

ফের একবার সেরকমই পরিস্থিতি তৈরি হল। দুই ক্রিকেটার ফের একবার উত্তপ্ত বাক্য বিনিময় করলেন। ঘটনা হল, কিছুদিন আগে শাহিদ আফ্রিদি ভারতীয় ক্রিকেটারদের সঙ্গে বন্ধুত্ব প্রসঙ্গে গৌতম গম্ভীরের প্রসঙ্গ টেনে বলেছিলেন, ভারতের বাকী সব ক্রিকেটারের সঙ্গে পাকিস্তানি ক্রিকেটারদের সম্পর্ক বেশ ভালো, শুধু গম্ভীরের সঙ্গে নয়।

আফ্রিদি বলেন, মাঠে ওর সঙ্গে আমার উত্তপ্ত বাক্য বিনিময় হয়েছে। সারা দুনিয়া সেটা জানে। আমি সেই ঘটনা থেকে বেরিয়ে এসেছি, অথচ গম্ভীর আজও একই জায়গায় আটকে রয়েছে।

এই ঘটনার প্রেক্ষিতে চ্যাম্পিয়ন্স ট্রফি নিয়ে এক অনুষ্ঠানে এবার মুখ খুলেছেন গম্ভীর। এবং ফের একবার ঝাঁঝালো আক্রমণ করেছেন আফ্রিদিকে। গম্ভীর বলেছেন, আফ্রিদির বুদ্ধি ওর বয়সের তালে তালে বাড়েনি। আর তাই এই ধরনের মন্তব্য করছে।

এখানেই না থেমে নিজের বক্তব্যের সমর্থনে গম্ভীর বলেন, আফ্রিদির দাবি একেবারেই সঠিক নয়। মাঠে দুই দলের মধ্যে লড়াইয়ের পরিবেশ থাকে ঠিকই। কারণ দুই দলই দেশের হয়ে জিততে মাঠে নামে। তবে মাঠের বাইরে কারও সঙ্গে খারাপ সম্পর্ক নেই। এই প্রসঙ্গে তিনি বলেন, শোয়েব আখতার ও কারমান আকমলের সঙ্গে তাঁর খুব ভালো সম্পর্ক এমন দুজনেই সেটা মানবেন।

English summary
Shahid Afridi's brain hasn't developed as per his age, says Gautam Gambhir
Please Wait while comments are loading...