Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ফের জুটি বাঁধতে চলেছে শাহরুখ- গোতি, তবে বাইশ গজে নয়, কোথায় বাঁধছেন জুটি

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

তিনি বলিউডের বাদশা। এই সপ্তাহেই মুক্তি পেতে চলেছে তাঁর নতুন ছবি জব হ্যারি মিট সেজেল। এই অবস্থায় স্বাভাবিক ভাবেই দারুণ ব্যস্ত শাহরুখ খান।

কিন্তু তাঁর চোখে কিছুই এড়িয়ে যায় না। তারই প্রমাণ হল আরও একবার। এত ব্যস্ততার মধ্যেও তিনি জানতে পেরেছেন তাঁর আইপিএল দলের অধিনায়ক এক দারুণ এক সামাজিক কাজে হাত বাড়িয়েছন। অমনি নিজের সাহায্যের হাত বাড়ানোর প্রস্তাব দিয়েছেন কিং খান।

ফের জুটি বাঁধতে চলেছে শাহরুখ- গোতি, তবে বাইশ গজে নয়, কোথায় বাঁধছেন জুটি

দিন দুয়েক আগে গৌতম গম্ভীর ফাউন্ডেশনের উদ্যোগে শুরু হয়েছে বিনা পয়সায় অভু্ক্তদের খাবার দেওয়ার ব্যবস্থা। খোলা হয়েছে কমিউনিটি কিচেন। যেখানে বেলা একটা থেকে তিনটে অবধি দরিদ্র মানুষদের বিনামূল্যে খাওয়ার বিতরণ করা হবে। নয়া দিল্লির পাতিল নগরে খোলা হয়েছে প্রথম কমিউনিটি কিচেন।

প্রথম দিন কমিউনিটি কিচেন থেকে নিজে দাঁড়িয়ে থেকে খাবার পরিবেশন করেছেন গৌতম গম্ভীর। নিজের টুইট পোস্টে গম্ভীর লিখেছেন বিশ্বকাপ, আইপিএলে অনেক প্রতিপক্ষকে হারিয়েছেন এবার লোকের হৃদয় জয় করব।

ফের জুটি বাঁধতে চলেছে শাহরুখ- গোতি, তবে বাইশ গজে নয়, কোথায় বাঁধছেন জুটি

কেউ কখনও আর যেন না খেয়ে ঘুমোয় এটাই ইচ্ছা গোতির। তার হাত ধরে প্রথম পথ চলা শুরু করল কমিউনিটি কিচেন। এর আগেও বহুক্ষেত্রে সামাজিক বিভিন্ন কাজে এগিয়ে এসেছেন কেকেআর অধিনায়ক। এটা আরও একটা নতুন পদক্ষেপ।

এই অধিনায়কের হাত ধরেই আইপিএলে দু'বার চ্যাম্পিয়ন হয়েছে কেকেআর। বাইশ গজের সেই কেমিস্ট্রিকে এবার অন্য বিভাগেও এগিয়ে নিয়ে যেতে আগ্রহী শাহরুখ খান। তাই তিনি চেয়েছেন যেভাবে সম্ভব তিনি গৌতম গম্ভীরকে সাহায্য করতে চান।

English summary
Shah rukh Khan spreads his hand in Gauti's social welfare activity
Please Wait while comments are loading...