Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

চেন্নাই সুপার কিংসের জার্সি গায়ে কি বার্তা দিলেন সাক্ষী? কাকে দিলেন কড়া জবাব?

  • Posted By:
Subscribe to Oneindia News

রাইজিং পুনে সুপারজায়ান্টসের অধিনায়ক পদ থেকে টুর্নামেন্ট শুরুর আগেই মহেন্দ্র সিং ধোনি সরে গিয়েছেন। অধিনায়ক হয়েছেন অস্ট্রেলিয়ান স্টিভ স্মিথ। আর প্রথম ম্যাচ জিতে উঠে ধোনিকে টুইটারে কটাক্ষ করে বসেন দলের মালিকের সঞ্জীব গোয়েঙ্কার ভাই হর্ষ গোয়েঙ্কা।

আর এই ঘটনা নিয়ে তোলপাড় হয় ক্রিকেট বিশ্ব। ধোনির সমর্থকেরা কড়া ভাষায় আক্রমণ করেন হর্ষকে। তিনি টুইটে লেখেন, :জঙ্গলের আসল রাজা কে তা আজ প্রমাণ হয়ে গেল। অধিনায়কোচিত ইনিংস খেলে ধোনিকে ছাপিয়ে গেলেন স্মিথ। ওকে অধিনায়ক করার সিদ্ধান্ত দারুণ হয়েছে।"

চেন্নাই সুপার কিংসের জার্সি গায়ে কি বার্তা দিলেন সাক্ষী?

এই ঘটনার এবার প্রতিবাদ জানালেন মহেন্দ্র সিং ধোনির স্ত্রী সাক্ষী। স্যোশাল নেটওয়ার্কিং ফটো শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে চেন্নাই সুপার কিংসের (এই মুহূর্তে আইপিএলের বাইরে রয়েছে দলটি) জার্সি গায়ে নিজের একটি ছবি পোস্ট করেছেন সাক্ষী। তার পরে আর একটি ছবি পোস্ট করেছেন যেখানে কর্মের ফের নিয়ে মন্তব্য করা রয়েছে।

মনে করা হচ্ছে, সাক্ষী ধোনির অপমানের জবাব এভাবেই দিলেন। কারণ ধোনি চেন্নাইয়ের হয়ে খেলে আইপিএলের সবচেয়ে সফল অধিনায়কের তালিকায় জায়গা করে নিয়েছেন। তাঁর নেতৃত্বে চেন্নাই দুবার আইপিএল ও চ্যাম্পিয়ন্স লিগ টি২০ জিতেছে। এছাড়া রেকর্ডের বিচারে দেশের সর্বকালের সেরা অধিনায়কও তিনিই। ফলে এমন একজনকে উটকো এক ব্যবসায়ী অপমান করতে পারেন না। এই ছবি দিয়ে সেটাই বুঝিয়েছেন ধোনি জায়া।

চেন্নাই সুপার কিংসের জার্সি গায়ে কি বার্তা দিলেন সাক্ষী?

ওই টুইটের পর বিতর্ক তৈরি হওয়ায় হর্ষ গোয়েঙ্কা টুইটি মুছে দিলেও বিতর্ক যে থামেনি, বরং উসকে উঠেছে তা এই ঘটনার মধ্য দিয়ে ফের প্রমাণ হয়ে গেল।

English summary
Sakshi Dhoni befitting reply to RPS owner Harsh Goenka by wearing CSK jersey
Please Wait while comments are loading...