Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

সচিনের এবারের কাজ হাসি ফোটাবে অনেক মানুষের মুখে

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

বিভিন্ন সময়েই সমাজ সচেতনামূলক কাজে সচিন তেন্ডুলকরকে দেখা যায়। কখনও তিনি বিভিন্ন সামাজিক ইস্যুর মুখ হয়ে জনগনকে বার্তা দেন। কখনও আবার প্রধানমন্ত্রীর গ্রামোন্নয়ন প্রকল্পের অংশীদার হয়ে গ্রাম দত্তক নেন। সমাজের বিভিন্ন পিছিয়ে পড়া অংশের সাহায্যে বিভিন্ন সময় অনুদানও দেন তিনি।

সচিনের মানবিক মুখ

আরও একবার সাহায্যের হাত বাড়িয়ে দিলেন সচিন। রাজ্যসভার সদস্য সচিন নিজের সাংসদ তহবিল থেকে ২৫ লক্ষ টাকার অনুদান দিলেন এরনাকুলাম হাসপাতালকে।

এরনাকুলামের স্থানীয় বিধায়ক হায়বি এদেন জানান, কয়েকদিন আগেই সরকারি হাসপাতালে একটি এক্স-রে মেশিন যাতে বসানো যায়, সেজন্য আর্থিক সহায়তা চেয়ে রাজ্যসভার সাংসদ সচিনের কাছে আর্জি জানিয়েছিলেন। এরপরই তিনি দ্রুত ব্যবস্থা নেওয়ার জন্যে জেলা কালেক্টরকে চিঠি লেখেন। হাসপাতালে যত দ্রুত সম্ভব এক্স-রে মেশিন বসানোর জন্য প্রয়োজনীয় সবরকম সাহায্য করার নির্দেশ দেন। কোচিতে ১৮৪৫ সালে হাসপাতালটি তৈরি হলেও এখনও পর্যন্ত সেখানে কোনও ডিজিটাল এক্স-রে মেশিন নেই। আর তাই গরিব মানুষদের সহায়তার জন্য ৭৫ দিনের মধ্যে কাজ শেষ করার নির্দেশও দিয়েছেন মাস্টার ব্লাস্টার। পাশাপাশি সচিন চিঠি পাঠিয়ে জেলা প্রশাসনকে কাজ ঠিকঠাক হচ্ছে কিনা সেদিকে নজর রাখতেও বলেছেন।

English summary
Sachin Tendulkar contributes for hospital's development
Please Wait while comments are loading...