Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ভারতকে দুরমুশ করে পাকিস্তানের জয়, টুইটারে ঝড়, প্রতিক্রিয়ায় ইমরান থেকে সানিয়া

  • Posted By:
Subscribe to Oneindia News

ভারত পাক ম্যাচ মানেই , চাপা টেনশন, ম্যাচের শেষ মুহুর্তে নোখ খাওয়া কিংবা বাঁধ না মানা মুখের বুলি! সমর্থকদের কাছে এই উত্তেজনাটাই পাওনা এই হাই ভোল্টেজ ম্যাচ থেকে। কিন্তু রবিবারের ভারত-পাক ম্যাচে , সে সুযোগ টুকুনি ভারতীয় সমর্থকদের দেয়নি ভারতীয় ক্রিকেট দল। ম্যাচে একতরফা দাপট দেখিয়ে গিয়েছে পাকিস্তান। এক নজরে দেখে নেওয়া যাক, পাকিস্তান চ্যাম্পিয়ান্স ট্রফি জেতার পর টুইটারে কী কী প্রতিক্রিয়া উঠে এল।

পাকিস্তানের মাটিতে গিয়ে ৩০০ রানের ঝোড়ে ইনিংস হাঁকিয়ে ছিলেন বীরেন্দ্র শেওয়াগ। সেই সিরিজ সৌরভ গাঙ্গুলির নেতৃত্বে জিতে যায় ভারত। তবে সেস স্মৃতি, রবিবারের ম্যাচের পর বীরেন্দ্র শেওয়াগ যা বললেন।

টুইটে পাকিস্তানের পিঠ চাপড়ালেন সঞ্জয় মঞ্জরেকর

মহম্মদ কাইফ যা বার্তা দিলেন।

পাক ক্রিকেটার মিসবা উল হক স্বাভাবতই পাকিস্তানের এই জয়ে খুশি। টুইট করেও তিনি জানালেন পাকিস্তানের জয়ে তিনি গর্বিত।

শ্রীলঙ্কার প্রাক্তন ক্রিকেটার কুমার সাঙ্গকারা জানিয়েছেন পাকিস্তানের কলজের জোর দেখে গিয়েছে এই ম্যাচে। পাশাপাশি তিনি প্রসংশায় ভরিয়ে দিয়েছেন পাক শিবিরকে।

ভারতীয় ক্রিকেটার আকাশ চোপড়া যা বলেছেন।

টম মুডি অভিননন্দন জানাতে ভোলেননি পাকিস্তানকে।

বিশ্বকাপজয়ী প্রাক্তন পাক ক্রিকেট অধিনায়ক ইমরান খান চ্যাম্পিন্স ট্রফির গ্রপ লিগের ম্যাচে পাকিস্তানের হেরে যাওচাকে মেনে নিতে পারেননি। তবে ফাইনালে জিতে যাওয়ার পরই তিনি টুইট করেন।

ভারত-পাক ম্যাচের আগে পরে চিরকালই তিনি বিতর্কে থাকেন। এই ম্যাচের পরও প্রাক্তন পাকিস্তানির ক্রিকেটার শাহিদ আফ্রিদি টুইটে জানালেন মনের কথা।

নিজের টুইটে সানিয়া মির্জা মনে করিয়ে দেন, খেলায় হার জিত রয়েছেই, পাশপাশি চ্যাম্পিয়ন্স ট্রফিতে ভারত ও পাকিস্তান ,দুটি দলকেই খেলার জন্য অভিনন্দন জানান তিনি। আর হকিতে ভারতের সফল্যের কথাও মনে করাতে ভোলেননি ভারতীয় এই টেনিস তারকা।

পাকিস্তানি 'সুলতান অব সুইং' ওয়াসিম আক্রমও পাকিস্তানের জয়ে আপ্লুত।

পাকিস্তানের খেলার প্রশংসায় স্টিভ স্মিথও।

ভারতীয় মহিলাদলের প্রাক্তন ক্রিকেটার অঞ্জুম চোপড়া নিজের টুইটে যা জানান,

English summary
Reactions over india pakistan match.
Please Wait while comments are loading...