Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

ধোনি - কোহলিকে দাঁড়িপাল্লায় তুললেন রবি শাস্ত্রী , কী বলছেন টিম ইন্ডিয়ার নতুন কোচ

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

রবি শাস্ত্রী ও বিরাট কোহলির দোস্তি কিছু অজানা নয়। টেকনিক্যাল ডিরেক্টর শাস্ত্রীকে সরিয়ে ভারতীয় দলের দায়িত্ব নিয়েছিলেন অনিল কুম্বলে। তারপর তাঁকে সরিয়ে মূলত বিরাট কোহলির ইচ্ছাকেই গুরুত্ব দিয়ে ফের কোচ করা হয় রবি শাস্ত্রীকে।

শাস্ত্রীর বিচারে ধোনি-কোহলি

বিরাট কোহলির সঙ্গে ফের জুটি বেঁধে জয় দিয়েই নিজের দ্বিতীয় ইনিংস শুরু করেছেন রবি শাস্ত্রী। অধিনায়ক কোহলির প্রশংসায় পঞ্চমুখ রবি শাস্ত্রী। শাস্ত্রী জানিয়েছেন, 'যেভাবে বিরাট কোহলি এগিয়ে চলেছেন তাতে ধোনিকে ও ধরে নিতেই পারবে। ৩৫ বছর ধরে আমি ক্রিকেটের সঙ্গে যুক্ত আছি, ক্রিকেটার হিসেবে, কোচ হিসেবে, ধারাভাষ্যকর হিসেবে। সচিন তেন্ডুলকর ছাড়া কারোকে এভাবে রেকর্ড ভাঙতে আমি দেখিনি। প্রচুর তারকাদের রেকর্ড ও ভেঙেছে। তাদের চেয়ে অনেক কম ম্যাচ খেলে। ও কোথায় শেষ করবে ভেবে আমি অবাক হই। '

শাস্ত্রীর বিচারে ধোনি -কোহলি

কোহলি বন্দনা বেশি হয়ে যাচ্ছে এই ভেবে হঠাৎই ধোনির প্রশংসাও শুরু করেন রবি শাস্ত্রী। তাঁর মতে টি-টোয়েন্টি ও বড় ফর্মাটে দুটিতেই দেশকে বিশ্ব চ্যাম্পিয়ন করেছেন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি। ধোনির একদিনের রেকর্ড নিয়ে বাঁকা প্রশ্ন করেন নিন্দুকরা। এতে চটে শাস্ত্রী জানিয়েছেন টেস্ট অধিনায়ক হিসেবে ধোনির পরিসংখ্যান দেখে মানুষ মুখ খুলুক। তবে এতেই থামেননি তিনি। তাঁর সাফ বক্তব্য ধোনি যেভাবে দল পরিচালনা করছেন তাতে দ্রুতই তিনি ধোনির দিক এগিয়ে যাচ্ছেন।
English summary
Ravi Shastri compares Kohli and Dhoni's captaincy
Please Wait while comments are loading...