Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

পাঞ্জাবের বিরুদ্ধে সহজ জয় ছিনিয়ে প্লে-অফে পুনে

  • Posted By:
Subscribe to Oneindia News

৭৪ রানের সহজ লক্ষ্যমাত্রা নিয়ে খেলতে নেমে পাঞ্জাবের বিরুদ্ধে সহজ জয় ছিনিয়ে নিল রাইজিং পুনে সুপার জায়ান্টস। ফলে সোজাসুজি প্লে অফে চলে গেল পুনে। রাহানের ব্যাটিং ও শার্দুল ও উনাদকাটের বোলিং এর ওপর নির্ভর করে ৯ উইকেটে ম্যাচ পকেটে পোরে পুনে।

এর আগে রবিবার টসে জিতে প্রথমে ফিল্ডিং এর সিদ্ধান্ত নেয় রাইজিং পুনে সুপার জায়ান্টস। ইনিংসের শুরু থেকেই পুনের বোলিং এর দাপটে ব্যাকফুটে চলে যায় কিংগস ইলেভেন পাঞ্জাব। কিংগস ইলেভেন পাঞ্জাব দলের হয়ে খানিকটা লড়াই করেন বাংলার প্রতিশ্রুতিমান উইকেটকিপার ঋদ্ধিমান সাহা।

পাঞ্জাবের বিরুদ্ধে সহজ জয় ছিনিয়ে প্লে-অফে পুনে

ম্যাচের শুরুতেই পাঞ্জাবের গাপ্তিল , ম্যাক্সওয়েলকে সহজেই ফিরিয়ে দেয় পুনে। ৩২ রানে ৬ ওভারের মধ্যে পাঞ্জাবের ৫ টি উইকেট পরে যায়। এরপর ৭৩ রানে গুটিয়ে যায় পাঞ্জাবের ইনিংস। পাঞ্জাবের পক্ষে সর্বোচ্চ রান ২২ করেন অ্যাক্সার। শর্দুল ঠাকুরের ধারালো বোলিং এর সামে ধ্বসে যায় পাঞ্জাবের গোটা ব্যাটিং লাইন আপ। শার্দুলের সঙ্গে যোগ্য সঙ্গত দেন উনাদকাট।

রবিবারের ম্যাচে পঞ্জাবকে হারানোর জন্য ওভার পিছু ৩.১৭ রানের দরকার ছিল পুনের। তাই ইনিংসের শুরু থেকেই দাপটের সঙ্গে ব্যাট করেছেন পুনের রাহু ত্রিপাঠি। যোগ্য সঙ্গত দেন অজিঙ্কা রাহানেও।

English summary
pune wins against punjab, goes to playoff
Please Wait while comments are loading...