Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(প্রভিউ) আইপিএল ২০১৭ : ম্যাচ ৯ : পুনের ব্যাটিং নাকি দিল্লির বোলিং, বাজি জিতবে কে?

Subscribe to Oneindia News

পুনে, ১০ এপ্রিল : ১১ এপ্রিল মঙ্গলবার আইপিএলের নবম ম্যাচে দিল্লি ডেয়ারডেভিলসের মুখোমুখি হচ্ছে রাইজিং পুনে সুপারজায়েন্টস।

আপাতত ২টি ম্যাচ খেলে একটিতে জয় এবং একটিতে পরায় এসেছে পুনে দলের। তবে স্টিভ স্মিথ, অজিঙ্ক রাহানে, বেন স্ট্রোক, এম এস ধোনি এবং মনোজ তিওয়াড়িতে ঠাসা পুনের শক্তিশালী ব্যাটিং লাইনআপ কিছুটা হলেও দিল্লিকে ভাবাচ্ছে।

(প্রভিউ) আইপিএল ২০১৭ : ম্যাচ ৯ : পুনের ব্যাটিং নাকি দিল্লির বোলিং, বাজি জিতবে কে?

যদিও দিল্লির পক্ষে একটাই স্বস্তির কারণ যা পুনের জন্য অবশ্যই অস্বস্তির যে তাদের ওপেনার ময়াঙ্ক আগরওয়াল এবং ধোনি এখন সেভাবে ফর্মে নেই।

তবে এখন শুরুতেই কে ফর্মে আছেন কে আউট অফ ফর্ম তা যাচাই করা সম্ভব নয়। তবুও দুটি ম্যাচের একটিতে করে স্ট্রোক ও স্মিথ ভাল ব্যাটিং প্রদর্শন করেছেন। নিজের ব্যাটিং দিয়ে দর্শকের নজর টানতে সফল মনোজ তিওয়াড়ি।

ব্যাটিং শক্তিশালী হলেও বোলিং লাইনআপ অপেক্ষাকৃত দুর্বল পুনের ক্ষেত্রে। দক্ষিণ আফ্রিকার লেগ স্পিনার আমির তাহির আশাজনক বোলিং করলেও অশোক দিন্দা, ড্যানিয়েল ক্রিশ্চিয়ান এবং আইপিএলের সবচেয়ে দামি খেলোয়াড় স্ট্রোক নতুন বল হাতে অত্যন্ত সাধারণ মানের বোলিং করছেন। শুধু ব্যাটিং শক্তিশালী হলে চলবে না পুনেকে দলের বোলিং দক্ষতার উপরও নজর দিতে হবে।

অন্যদিকে দিল্লি এখনও পর্যন্ত একটিই খেলা খেলেছে রয়্য়াল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিরুদ্ধে। অল্পের জন্য ম্যাচটি হাত থেকে বেরিয়ে যায় দিল্লির।

দিল্লির বোলিং লাইনআপ প্রশংসনীয়। একদিকে জাহির খান, ক্রিস মোরিস এবং প্যাট কামিন্সের মতো বোলার অন্যগিতে ঘরোয়া ক্রিকেটের সফল বোলার শাহবাজ নদিমও উল্লখযোগ্য পারফরম্যান্স দিয়েছেন।

তবে দিল্লির ক্ষেত্রে আবার বোলিং শক্তিশালী হলেও ব্যাটিং দুর্বল। তবে শেষ ম্যাচে তরুণ খেলোয়াড় ঋষভ পন্থ দুরন্ত পারফরম্যান্স দিয়ে দর্শকের মন জয় করে নিয়েছেন। এখন দেখার কোন দল নিজের দুর্বলতা ঢেকে জয় পেতে সফল হয় এই ম্যাচে।

স্কোয়াড

রাইজিং পুনে সুপারজায়েন্টস :

স্টিভ স্মিথ (অধিনায়ক), এম এস ধোনি, অজিঙ্ক রাহানে, বেন স্ট্রোক, ফাফ ডু প্লেসি, ওসমান খোয়াজা, মনোজ তিওয়ারি,ময়াঙ্ক আগরওয়াল, অঙ্কিত শর্মা, বাবা অপরাজিত, অঙ্কুশ বায়েন, রজত ভাটিয়া, দীপক চাহার, রাহুল চাহার, ড্যানিয়েল ক্রিশ্চিয়ান, অশোক দিন্দা, লকি ফার্গুসন, জসকিরণ সিং, সৌরভ কুমার, মিলিন্দ টন্ডন, জয়দেব উনাদকাট,আদম জাম্পা

দিল্লি ডেয়ারডেভিলস :

জাহির খান (অধিনায়ক), মহম্মদ শামি, শাহবাজ নাদিম, জয়ন্ত যাদব, অমিত মিশ্র, শ্রেয়স আইয়ার, সঞ্জু স্যামসন, করুন নায়ার, ঋষভ পন্থ, সিভি মিলিন্দ, খলিল আহমেদ, প্রত্যুষ সিং, মুরুগান অশ্বিন, আদিত্য তারে, শশাঙ্ক সিং, অঙ্কিনে বাওনে, নভদীপ সাইনি, কোরি অ্যান্ডারসন, অ্যাঞ্জেলো ম্যাথিউস, প্যাট কামিন্স, কাগিসো রাবাদা, ক্রিস মোরিস, কার্লোস ব্রেথওয়েটস, স্যাম বিলিংস।

দুই দলের পরবর্তী ম্যাচ

  • পুনের পরবর্তী ম্যাচ ১৪ এপ্রিল রাজকোটে গুজরাতের বিরুদ্ধে, রাত ৮ টায়।
  • দিল্লির পরবর্তী ম্যাচ ১৫ এপ্রিল দিল্লিতে, পাঞ্জাবের বিরুদ্ধে, রাত ৮ টায়।
English summary
Preview: IPL 2017: Match 9: Rising Pune Supergiant Vs Delhi Daredevils on April 11
Please Wait while comments are loading...