Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(প্রিভিউ) IPL 10 : রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বনাম কিংস ইলেভেন পাঞ্জাব

Subscribe to Oneindia News

বেঙ্গালুরু, ৫ মে : আইপিএল টুর্নামেন্ট থেকে একপ্রকার ছিটকে গিয়েছে বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। নিয়মরক্ষার ম্যাচে কিংস ইলেভেন পাঞ্জাবের মুখোমুখি হতে চলেছে ব্যাঙ্গালোর। পাঞ্জাব মরিয়া চেষ্টা চালাবে টুর্নামেন্টের শেষ পর্যন্ত টিকে থাকার।

৯টি ম্যাচ থেকে ৮ পয়েন্ট পেয়ে আপাতত পঞ্চম স্থানে রয়েছে । এদিকে ১১টি ম্য়াচে ৮টিতে হেরে ৫ পয়েন্ট নিয়ে লিগ টেবিলের একেবারে নিচে রয়েছে ব্যাঙ্গালোর।

(প্রিভিউ) IPL 10 : রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর বনাম কিংস ইলেভেন পাঞ্জাব

হারানোর কিছু নেই, তাই এই ম্যাচে দলের মধ্যে অদল বদল করে নতুন মুখদের সুযোগ দিয়ে ফাটকা খেলতে চাইছেন বিরাট। প্রথম থেকে এই টুর্নামেন্টে দল যে ভাবে পারফর্ম করেছে সেই কলঙ্ক মেটাতেই এদিন মরিয়া চেষ্টা করবেন বিরাট ও তাঁর ব্যাঙ্গালোর দল।

এদিকে নিজেদের শেষ ম্যাচে দিল্লি ডেয়ারডেভিলসকে ১০ উইকেটে হারিয়ে চনমনে পাঞ্জাব। মনোবল একবারে তলানিতে থাকা ব্যাঙ্গালোরকে হারিয়ে নিজেদের প্লেঅফের পথ প্রশস্ত করতে চাইছে গ্লেন ম্যাক্সওয়েলের দল।

ম্যাক্সওয়েল ফর্মে নেই। গোটা টুর্নামেন্টে মাত্র ১৯৩ সংগ্রহ করেছেন পাঞ্জাব অধিনায়ক। তবে পেসার সন্দীপ শর্মা এবং বরুণ অ্যারণ শেষ ম্যাচে যে পারফরম্যান্স দিয়েছে তাতে দুজনকে নিয়ে প্রত্যাশা আরও বেড়েছে।

পাঞ্জাবের দুই তরুণ তুর্কী দারুণ পারফরম্যান্স দিলেও ব্যাঙ্গালোরের ত্রয়ী শক্তি বিরাট কোহলি, ক্রিস গেইল, এবি ডিভিলিয়ার্স নিজেদের পারফরম্যান্সে ধারাবাহিকতা না আনতে পারায় বারবার সমস্যায় পড়তে হয়েছে ব্য়াঙ্গালোরকে। আজকের ম্যাচেও সেই ধারা অব্যাহত থাকে কি না তাই দেখার।

রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর

বিরাট কোহলি (অধিনায়ক), ক্রিস গেইল, মনদীপ সিং, শেন ওয়াটসন , কেদার যাদব (উইকেটকিপার), ট্রাভিস হেড, শচীন বেবি, স্টুয়ার্ট বিনি, তাইমল মিলস, শ্রীনাথ অরবিন্দ, অঙ্কিত চৌধুরী, য়ুজবেন্দ্র চাহাল, পবন নেগি, হর্ষল প্যাটেল, অ্যাডাম মিলনে, ইকবাল আবদুল্লা, স্যামুয়েল বদ্রি, আবেশ খান, তাবরেইজ শামসি, প্রবীণ দুবে, বিলি স্ট্যানলেক, এবি ডিভিলিয়ার্স

কিংস ইলেভেন পাঞ্জাব

গ্লেন ম্যাক্সওয়েল (অধিনায়ক), ডেভিড মিলার, মনন ভোহরা, শন মার্শ, আরমান জাফর, মার্টিন গাপটিল, ইয়ন মর্গ্যান, রিঙ্কু সিং, সন্দীপ শর্মা, অনুরীত সিং, মোহিত শর্মা, কেসি কারিয়াপ্পা, প্রদীপ সাহু, স্বপ্নীল সিং, টি নটরাজন, ম্যাট হেনরি, বরুণ অ্যারন, অক্সর প্যাটেল, মার্কাস স্টইনিস, গুরকীরত মান, রাহুল তেওয়াটিয়া, ডারেন স্যামি, ঋদ্ধিমান সাহা, নিখিল নায়েক

English summary
Preview: IPL 2017: Match 43: Bangalore Vs Punjab on May 5
Please Wait while comments are loading...