Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

'রণং দেহি' ক্রিকেট অস্ট্রেলিয়া, ক্রিকেটারদের ফাইনাল হুঁশিয়ারি জেমস সাদারল্যান্ডের

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

জুন মাস থেকে বেকার অস্ট্রেলিয়ার ২৩০ জন ক্রিকেটার। বেতন সংক্রান্ত বিবাদের জেরে এতদিন আলোচনা চালাচ্ছিল ক্রিকেট অস্ট্রেলিয়া এবং ক্রিকেটারদের সংস্থা। কিন্ত কোনও সমাধানসূত্র অধরা।

[আরও পড়ুন:মিতালি ঝুলনদের কীর্তি কী এবার স্থান পেতে চলেছে মোদীর মহিলা উন্নয়ন প্রকল্পে,জল্পনা উস্কে দিল কেন্দ্র]

'রণং দেহি' ক্রিকেট অস্ট্রেলিয়া, ক্রিকেটারদের ফাইনাল হুঁশিয়ারি জেমস সাদারল্যান্ডের

সামনেই বাংলাদেশ সফর। যদি সামনের সপ্তাহের মধ্যে কোনও রফাসূত্র না বেরোয় তাহলে প্রতি ক্রিকেটারের বিরুদ্ধে আলাদা আলাদা করে আদালতে মামলা দায়ের করবে ক্রিকেট অস্ট্রেলিয়া। ক্রিকেট অস্ট্রেলিয়ার পক্ষ থেকে জেমস সাদারল্যান্ড জানিয়েছেন দীর্ঘদিন ধরে এই মারাত্মক ঝামেলা চলছে। আগামী সপ্তাহের মধ্যে যদি সেই বিতর্কের নিষ্পত্তি না হয় তাহলে নিরপেক্ষ আম্পায়ারের সাহায্য নিতে হবে। বিরক্ত সাদারল্যান্ড জানিয়েছেন, ক্রিকেটকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য কোনও একটা রফা সূত্র বেরোনই উচিত।

'রণং দেহি' ক্রিকেট অস্ট্রেলিয়া, ক্রিকেটারদের ফাইনাল হুঁশিয়ারি জেমস সাদারল্যান্ডের

মেলবোর্নে সাংবাদিকদের জেমস সাদারল্যান্ড জানিয়েছেন , ' আমার চাই প্লেয়ারার সকলেই চুক্তিতে থাকুক, চাকরিতে থাকুক। কিন্তু অস্ট্রেলিয়ান ক্রিকেটার অ্যাসোসিয়েশান যেভাবে পুরো বিষয়টিকে অচল করে দিয়েছে। এমন অবস্থা, যে সামনে বাংলাদেশ সফর, ভারত সফর এমনকি সামনের অ্যাশেস সফরও অনিশ্চিত। '

আরও একবার দু 'পক্ষকে শেষবারের মত পুরো বিষয়টি মিটিয়ে নেওয়ার আর্জি জানিয়েছেন জেমস সাদারল্যান্ড।তাঁর সাফ কথা ক্রিকেটারদের সংস্থার কাছে জানতে চাওয়া হবে তারা ঠিক কি চায়। তারা কি চায় ২৩০ জন ক্রিকেটার এরকমভাবেই চাকরি হারান।

এদিকে পুরোন মউ শেষ হয়ে যাওয়ার পর ১ জুলাই থেকে অস্ট্রেলিয়ার তাবড় ক্রিকেটাররা সকলেই বেকার। এখন ভারতের বিরুদ্ধে সিরিজের আগে তাদের বেকারত্ব ঘুচবে সেই আশায় বসে রয়েছেন তারা।

English summary
Pay dispute between cricket Australia and cricketer is turning into dead lock
Please Wait while comments are loading...