Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

হার্দিক এখন নয়নের মণি, তাহলে কি ব্রাত্য অশ্বিন, কী বলছেন কোহলি

  • By: Debalina Dutta
Subscribe to Oneindia News

অশ্বিনের কি গোঁসা হয়েছে- এমন প্রশ্নের উত্তরে বিরাট নিজের ঢঙেই ব্যাট চালালেন। জানিয়ে দিলেনঅশ্বিন তাঁকে বলে দিয়েছেন সব সিদ্ধান্তেই তিনি কোহলির পাশে থাকবেন। কিন্তু স্বাভাবিক নিয়ম তো রাগ হওয়ারই তো কথা।চমৎকার টেস্ট মরশুম কাটিয়ে বছরের সেরা ক্রিকেটারের পুরস্কার পাওয়ার পর বেঞ্চে বসে থাকা। কিন্তু এমনটা তো দেখতে হচ্ছে। তবে ক্যাপ্টেন কোহলির মতে দলের প্রয়োজন অনুযায়য়ী প্রথম একাদশ বদলাতেই পারে।

অশ্বিন দলের অনেক সিনিয়র এবং পরিণত সদস্য ফলে তাঁর কাছে এ বিষয়টি নতুন কিছু নয়। তবে অশ্বিনের সঙ্গে মতানৈক্য হয় এমনটাও মেনে নিয়েছেন বিরাট। তবে সেগুলি মাঠের মধ্যে নানারকম টেকনিক্যাল বিষয় নিয়ে।

হার্দিক এখন নয়নের মণি, তাহলে কি ব্রাত্য অশ্বিন, কী বলছেন কোহলি

ক্যাপ্টেন কোহলি সাফ জানিয়ে দিয়েছেন চ্যাম্পিয়ন্স ট্রফির ম্যাচে দলে না থাকা নিয়ে কখনই কোনও ক্ষোভ জানাননি। একইসঙ্গে তিনি অশ্বিনের পরিণত মস্তিষ্কের প্রশংসা করে বলেছেন। শুধু অশ্বিন নয়, দলের অধিনায়ক হিসেবে ধোনিকে ব্যাটিং অর্ডারে নামিয়ে দিয়ে হার্দিক পান্ডিয়াকে ওপরে তুলে আনার মত সাহাসি পদক্ষেপ নিয়েছেন তিনি।

আসলে তরুণ পান্ডিয়াকে নিয়ে দারুণ আশাবাদী ক্যাপ্টেন কোহলি। মাঠ ও মাঠের বাইরে রঙিন চরিত্রের পান্ডিয়াকে ভারতীয় ক্রিকেটের সম্পদ মনে করছেন তিনি। সেইসঙ্গে কোহলির দাবি টিম ইন্ডিয়া একটা পরিবার। বাইরে থেকে যাঁরা দেখেন তাঁদের মনে হয় কোথাও কোথাও গন্ডগোল আছে। কিন্তু দলের মধ্যে সকলেই এক। তাঁদের কাছে সবার আগে দল।

English summary
No rift with Ashwin says Kohli
Please Wait while comments are loading...