Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

১০ জুলাই আসছে দিন, নতুন কোচ কে জেনে নিন

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

অনিল কুম্বলের হাত থেকে ভারতীয় কোচের ব্যাটন কার হাত যাবে তা জানতে অপেক্ষা আর কয়েক দিনের। শনিবার সিএবিতে সৌরভ গঙ্গোপাধ্যায় সাংবাদিকদের জানিয়েছেন আগামী ১০ জুলাই মুম্বইতে বসতে চলেছে কোচ পদপ্রার্থীদের ইন্টারভিউয়ের আসর।

ফাইল চিত্র

চ্যাম্পিয়ন্স ট্রফির শেষে কোচের পদ থেকে ইস্তফা দেন অনিল কুম্বলে। বিরাট কোহলির সঙ্গে গন্ডগোলের জেরে দ্বিতীয় দফায় আর দলের কোচ হতে রাজি হননি জাম্বো। এরপরই ক্রিকেট অ্যাডভাইসরি কমিটির পরামর্শে ফের কোচ পদ প্রার্থী চেয়ে বিজ্ঞাপন দেয় ভারতীয় বোর্ড। বিজ্ঞাপন বেরোনর পর প্রথম পর্বে রবি শাস্ত্রী আবেদন না জানালেও এবার আবেদন জানান। কুম্বলের আগে টিম ডিরেক্টর হিসেবে বেশ কিছুদিন সাফল্যের সঙ্গে দায়িত্ব সামলেছিলেন রবি শাস্ত্রী। ফলে এবারেও তাঁকেই একটু এগিয়ে রাখছে ওয়াকিবহাল মহল। রবি শাস্ত্রী ছাড়াও যাঁরা আবেদন জানিয়েছেন তাঁরা হলেন বীরেন্দ্র সেওয়াগ, টম মুডি, রিচার্ড পাইবাস, ডোডা গণেশ, লালচাঁদ রাজপুতর আবেদন জানিয়েছেন।

সৌরভ এই মুহূর্তে ইংল্যান্ড যাচ্ছেন। ৩ ও ৪ তারিখ এমসিসি ওয়ার্ল্ড ক্রিকেট কমিটির বৈঠক রয়েছে। সেখান থেকে ফিরে আসার পর ক্রিকেট অ্যাডভাইসরি কমিটি -র তিন সদস্য সৌরভ-সচিন-লক্ষ্মণ রা ১০ জুলা মুম্বইতে কোচ পদ প্রার্থীদের ইন্টারভিউ নেবেন। এমনটাই জানিয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

English summary
Kumble's successor will be picked up on 10th July,says sourav ganguly
Please Wait while comments are loading...