Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

একের পর এক ম্যাচে খারাপ ফল, কোহলি কাকে নিয়ে চিন্তায় দেখুন

  • Posted By: Dibyendu
Subscribe to Oneindia News

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে সিরিজ চলছে। কিন্তু একের পর এক ম্যাচে যুবরাজ সিং-এর ব্যর্থতা নিয়ে চিন্তায় ভারত অধিনায়ক।

বৃষ্টি এবং খারাপ আবহাওয়ার কারণে প্রথম একদিনের ম্যাচ পরিত্যক্ত হয়। সেই সময় ভারতের রান ছিল ৩৯.২ ওভারে ৩ উইকেটে ১৯৯। ওই ম্যাচে সবচেয়ে বেশি করেছিলেন শিখর ধাওয়ান, ৮৭ এবং অজিঙ্ক রাহানে, ৬২।

আবহাওয়ার নিয়ন্ত্রণ তাদের হাতে না থাকলেও, যুবরাজ সিং-এর ফর্ম চিন্তায় রেখেছে ভারত অধিনায়ক বিরাট কোহলিকে।

যুবরাজ সিং-এর ফর্ম নিয়ে চিন্তায় ভারত অধিনায়ক

যুবরাজের সাম্প্রতিক স্কোর দেখলে দেখা যাবে, পাকিস্তানের বিরুদ্ধে চ্যাম্পিয়ন্স ট্রফির শুরুতে অর্ধ শতরান করার পর শ্রীলঙ্কার বিরুদ্ধে ৭, দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে ২৩(নট আউট), চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে ২২ এবং ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম একদিনের ম্যাচে মাত্র ৪ রান।

যুবরাজের অভিজ্ঞতা নিয়ে কোনও বিতর্ক না থাকলেও, ৩৫-এর ওপর বয়স কোথাও একটা প্রশ্ন তুলে দিচ্ছে। এই মুহুর্তে ফিল্ডিং-এও ছাপ রাখতে ব্যর্থ। এমন কি বা-হাতি স্পিনার হিসেবে তাকে ডাকার প্রয়োজন মনে করতে পারছেন না কোহলি।

প্রাক্তন ভারত অধিনায়ক এবং অনূর্দ্ধ ভারতীয় দলের কোচ রাহুল দ্রাবিড় সম্প্রতি বলেছেন, ভারতের টিম ম্যানেজমেন্টকেই ঠিক করতে হবে, তারা ২০১৯-র বিশ্বকাপে যুবরাজকে চান কিনা। কোহলিকেও সামনের মাসগুলিতে জানাতে হবে যুবরাজকে নিয়ে তিনি কী ভাবছেন।

পরবর্তী প্রজন্মের খেলোয়াড়দের মধ্যে বাঁ-হাতি ঋষভ পন্থের পারফরমেন্স এই মুহূর্তে খুব ভাল এবং দলে ঢোকার অপেক্ষায়। সেখানে যুবরাজের মতো বয়স্কদের এই রকমের পারফরমেন্স অনেকেই মেনে নিতে পারছেন না। সঙ্গে সুস্থ হওয়া মণীশ পাণ্ডের মতো খেলোয়াড়দেরও একদিনের খেলার জন্য ভুলে গেলে চলবে না। ইংল্যান্ড সিরিজে টপ স্কোরার হয়ে সোনার ব্যাট পাওয়ার পর ক্যারিবিয়ান দ্বীপপুঞ্জেও তিনি নিজে এবং তার দলের হয়ে অস্তিত্বের জানান দিচ্ছেন। চ্যাম্পিয়ন্স ট্রফিতে রবীন্দ্র জাদেজার জায়গার সুযোগ পাওয়া কুলদীপ যাদবকেও একদিনের খেলায় স্বল্প সময়ের জন্য ব্যবহার করার চিন্তাভাবনা করতে হবে টিম ম্যানেজমেন্টকে।

English summary
Kohli wants Yuvraj to perform,but his form is a big concern
Please Wait while comments are loading...