Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

'ম্যাচ ফিক্স করেছে বোর্ড,জেলে থাকুক কোহলি', এমন মন্তব্য কোন বলিউড অভিনেতার

  • Updated:
  • By: 
Subscribe to Oneindia News

আপনি ভারতীয় দলের অন্ধ সমর্থক । চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে ভারতের হারে ভীষণ ভেঙে পড়েছেন। আর কী করছেন টিম ইন্ডিয়ার কুশপুতুল দাহ করেছেন। বড়জোর নিজের টিভিটা ভেঙে ফেলেছেন। কিন্তু একবারও কী ভেবেছেন বিরাট কোহলির কারাদন্ড হওয়া উচিত। নিশ্চয় ভাবেন নি।

বিরাটের জেল চান এই বলিউড অভিনেতা

কিন্তু সোশ্যাল মিডিয়ায় এমনই দাবি করেছেন অভিনেতা ও সমালোচক কামাল রশিদ খান। এমনিতেই কেআরকে সোশ্যাল মিডিয়ায় বিভিন্ন বিতর্ক উস্কে দিয়ে শিরোনামে থাকেন। এবারও চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালের পর ফের সরব তিনি। টুইটে লিখেছেন ১৩০ কোটি জনতার আবেগ নিয়ে খেলা করেছেন কোহলি। পাকিস্তানের কাছে সম্মান বিক্রি করেছেন। তাই কোহলির জেল হওয়া উচিত। কেআরকে এই টুইট এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

বিরাটকে তোপ কেআরেকে-র

এখানেই শেষ নয়, বিসিসিআইয়ের বিরুদ্ধেও মারাত্মক অভিযোগ এনেছেন তিনি। তাঁর দাবি বিসিসিআই কোনওভাবেই অধিনায়ককে সরাবে না। কারণ চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনাল ম্যাচ তারাই ফিক্স করেছিলেন। আর বিরাট ও তাঁর ছেলেরা কর্মচারী হিসেবে তাদের নির্দেশ পালন করেছে। দেখুন কী মারাত্মক সেই টুইট।

English summary
Bollywood actor KRK hits the social media with a massive allegation. He has alleged BCCI with match fixing allegation.Also said he wants Virat Kohli behind the bar.
Please Wait while comments are loading...