Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

'স্পেশাল'- জয়ে দারুণ খুশি ক্যাপ্টেন কোহলি, সতীর্থদের প্রশংসায় ভারত অধিনায়ক যা বললেন

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

দলের জয়ে ভীষণ খুশি ভারত অধিনায়ক বিরাট কোহলি। গলে ৩০৪ রানে ম্যাচ জেতায় সিরিজে ১-০ এগিয়ে গেল টিম ইন্ডিয়া। আর অধিনায়ক কোহলির মতে এই জয়টা 'স্পেশাল'।

'স্পেশাল'- জয়ে দারুণ খুশি ক্যাপ্টেন কোহলি, সতীর্থদের প্রশংসায় ভারত অধিনায়ক যা বললেন

[আরও পড়ুন:১৭ শতরানের মালিক হলেন বিরাট কোহলি গল টেস্টে গড়লেন নজির]

কেন নিজের জয়কে স্পেশাল বলেছেন কেন তারও কারণ ব্যাখ্যা করেছেন অধিনায়ক কোহলি। তাঁর সাফ কথা, ' এই পিচে বোলারদের জন্য বিশেষ কিছু পাওয়ার ছিল না, সেখানে ভারতীয় বোলাররা এত ভাল পারফরমেন্স করছেন। দারুণ খেটেছেন এই বোলাররা। তাই এই জয় স্পেশাল।'

টেস্টে ১৭তম শতরানের মালিক নিজের পারফরমেন্স নিয়ে খুশি। জানিয়েছেন টেস্টে শতরান সব সময়েই স্পেশাল। শুধু সেখানেই থামেননি অধিনায়ক। দলের প্রতিটা ক্রিকেটারের পারফরমেন্সই প্রশংসা করেছেন তিনি। প্রথম ইনিংসে ১৯০ রান করা শিখর ধাওয়ান গল টেস্টের ম্যান অফ দ্য ম্যাচ নির্বাচিত হয়েছেন।

এদিকে দ্বিতীয় টেস্টের আগে অধিনায়ক কোহলির সামনে বড় চ্যালেঞ্জ। যদিও অধিনায়ক হাসিমুখে সেই চ্যালেঞ্জ নিতে রাজি। কারণটা হল প্রবলেন অফ প্লেনটি অর্থাৎ বেশির সমস্যা। জ্বরের জন্য এই টেস্ট মিস করেন লোকেশ রাহুল। পাশাপাশ এই টেস্টের প্রথম ইনিংসে ১৯০ করেছেন শিখর ধাওয়ান, অন্য ওপেনার অভিনব মুকুন্দ দ্বিতীয় ইনিংসে করেছেন ৮১। তাই দ্বিতীয় টেস্টে কোনও দুই ওপেনারকে নিয়ে খেলবে ভারত তা নিয়ে আনন্দদায়ক চিন্তায় ক্যাপ্টেন কোহলি।

English summary
Kohli marked Galle test win as a 'special'one
Please Wait while comments are loading...