Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

কোন জায়গায় দাঁড়িয়ে কোহলি-কুম্বলে সম্পর্ক. চিন্তা বাড়ছে সচিন-সৌরভদের

  • Updated:
  • By: 
Subscribe to Oneindia News

চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনাল রবিবার সকলেই দেখেছেন। কিন্তু শনিবার লন্ডনে ভারতীয় ক্রিকেটের একটিগুরুত্বপূর্ণ অধ্যায় অভিনীত হয়ে গেছে। সূত্রের খবর রীতিমতো চিন্তায় পড়ে গেছে ক্রিকেট অ্যাডভাইসরি কমিটি।কারণ ভারত অধিনায়ক বিরাট কোহলি নাকি জানিয়ে দিয়েছেন এই মুহূর্তে কুম্বলের সঙ্গে তাঁর যা সম্পর্ক তা কোনওভাবে ঠিক হওয়া সম্ভব নয়।

কোহলি-কুম্বলে দ্বৈরথ

একটি আন্তর্জাতিক সংবাদমাধ্যম সূত্রের খবর সচিন-সৌরভ- লক্ষ্মণের সঙ্গে শনিবার প্রায় ঘন্টাখানেক বৈঠক করেন বিরাট কোহলি। বৈঠকে হাজির ছিলেন বিসিসিআইয়ের কার্যনির্বাহী সচিব অমিতাভ চৌধুরী, সিইও রাহুল জোহরি,জেনারেল ম্যানেজার এম ভি শ্রীধর। বৈঠকের খবর যে কোনওভাবেই কুম্বলের সঙ্গে কোনওরকম সহযোগিতা করাসম্ভব নয় বলে নাকি জানিয়েছেন ক্যাপ্টেন কোহলি। তিনি নাকি আরও পরিষ্কার করে দিয়েছেন এই মুহূর্তে অনিলকুম্বলের সঙ্গে নাকি তাঁর সম্পর্ক তলানিতে এসে ঠেকেছ। তাঁর পক্ষ থেকে কোনওভাবেই এই সম্পর্ক শুধরোন সম্ভব নয়।

কোহলির এরকম অনমনীয় মনোভাবে দারুণ ঘেঁটে গেছেন সৌরভ-সচিন-লক্ষ্মণরা। আসলে কোচ কুম্বলেরপারফরমেন্স বেশ ভাল। তাঁর কোচিংয়ে ভারতীয় দল ধারাবাহিকভাবে সাফল্য পেয়েছে। তাই সিএসি চেয়েছিল কুম্বলের হাতেই দায়িত্ব থাকুক। এবার তারা কথা বলবেন কুম্বলের সঙ্গে। দ্বিতীয়বারের জন্য ভারতীয় দলের কোচের পদে আবেদন করেছেন কুম্বলে। তিনি বিরাট সম্পর্কে কী ভাবছেন সেটাও একবার জানতে চায় সিএসি।

চিন্তায় সচিন-সৌরভরা

এই অবস্থায় নাকি বাজারে নাম চলে এসেছে রবি শাস্ত্রীর। শাস্ত্রীর সহজ ভাবে মেশার ক্ষমতাটা নাকি মিস করছেন টিম ইন্ডিয়ার সদস্যরা। ভারতীয় দলের প্রাক্তন টিম ডিরেক্টর অবশ্য কোচের জন্য আবেদন করেননি। তবে বোর্ডে বহু কর্তা রয়েছেন যাঁরা রবি শাস্ত্রীকে অত্যন্ত পছন্দ করেন।

English summary
Kohli kumble spat is not stopping. Virat has stated that his relationship with Anil Kumble is not repairable. This has made CAC in a problemetic situation.
Please Wait while comments are loading...