Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

আইপিএল ২০১৭ : চোটের কারণে টুর্নামেন্টের বাকি ম্যাচে অনিশ্চিত কেকেআরের ক্রিস লিন

Subscribe to Oneindia News

কলকাতা, ১০ এপ্রিল : গুজরাত লায়ন্সের বিরুদ্ধে প্রথম ম্যাচেই অসাধারণ ব্যাটিং দক্ষতা দেখানোর পর দ্বিতীয় ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে খেলতে নেমে কাঁধে চোট পান কলকাতা নাইট রাইডার্সের তারকা ব্যাটসম্যান ক্রিস লিন। আর তারই জেরে এই মরশুমের বাকি ম্যাচগুলিতে লিনের খেলা নিয়ে অনিশ্চয়তা দেখা দিয়েছে।

আইপিএলের সপ্তম ম্যাচে মুম্বই ইন্ডিয়ান্সের ভয়ঙ্কর ব্যাটসম্যান জোস বাটলারের ক্যাচ ধরার জন্য ঝাঁপ দেন লিন। সেই সময় তাঁর বাঁদিকের কাঁধে চোট লাগে।

আইপিএল ২০১৭ : চোটের কারণে টুর্নামেন্টের বাকি ম্যাচে অনিশ্চিত কেকেআরের ক্রিস লিন

চোটের জেরে মাঠ ছাড়তে এদিন বাধ্য হন লিন। ম্যাচের পর লিন টুইট করে বলেন, "প্রিয় ভগবান ঈশ্বর, আমি কি কিছু ভুল করেছি?" গত দুবছে এইনিয়ে দুবার বাঁদিকের কাঁধে একই জায়গায় চোট পেলেন লিন।

গুজরাতের বিরুদ্ধে কেকেআরের উদ্বোধনী ম্যাচে লিনের বিধ্বংসী ব্যাটিং তাঁকে রাতারাতি কেকেআর দলের সেনসেশন বানিয়ে দিয়েছিল। এখনও পর্যন্ত এই টুর্নামেন্টের সবচেয়ে বেশি রান সংগ্রহের রেকর্ড লিনের কাছেই রয়েছে। মাত্র ২টি ম্যাচ খেলে ১২৫ রান করেছেন লিন। প্রথম ম্যাচেই ৬৮ বলে ৯৩* রান করেছিলেন লিন।

তবে, লিন টুর্নামেন্টের অন্য খেলা খেলবেন কি না তা নিয়ে এখনও কেকেআর কর্তৃপক্ষের তরফে কিছু জানানো হয়নি। তবে লিনের টুইটেই জল্পনা শুরু হয়েছে। তবে সত্যিই যদি লিন বাকি মরশুম খেলতে না পারেন তাহলে কেকেআরের পক্ষে তা অবশ্যই বিশাল বড় ধাক্কার কারণ হবে।

English summary
KKR star Chris Lynn in doubt for rest of IPL 2017
Please Wait while comments are loading...