Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

IPL 10 : আম্পায়ের সিদ্ধান্তে বাধা দেওয়ায় ম্যাচ ফি-এর ৫০ শতাংশ জরিমানা রোহিত শর্মার

Subscribe to Oneindia News

মুম্বই, ২৫ এপ্রিল : রাইজিং পুনে সুপারজায়ান্টসের বিরুদ্ধে মুম্বই ইন্ডিয়ান্সের ম্যাচ চলাকালীন আম্পায়ের সিদ্ধান্তে বাধা দেওয়ায় এবার শাস্তির মুখে পড়তে হল মুম্বইয়ের অধিনায়ক রোহিত শর্মাকে। এই ভুলের জন্য ম্যাচ ফিয়ের ৫০ শতাংশ জরিমানা হল রোহিতের।

আইপিএল কর্তৃপক্ষর তরফে জানানো হয়, " ভিভো ইন্ডিয়ার প্রিমিয়ার লিগ ২০১৭ য় ওয়াংখেড়ে স্টেডিয়ামে রাইজিং পুনে সুপারাজায়ান্টসের বিরুদ্ধে ম্যাচ চলার সময় মুম্বই ইন্ডিয়ান্সের অধিনায়ক রোহিত শর্মা আম্পায়ারের সিদ্ধান্ত নিয়ে অমত প্রদর্শন করায় তাঁর ম্যাচ ফি-এর ৫০ শতাংশ জরিমানা ধার্য করা হল।"

IPL 10 : আম্পায়ের সিদ্ধান্তে বাধা দেওয়ায় ম্যাচ ফি-এর ৫০ শতাংশ জরিমানা রোহিত শর্মার

আইপিএল পরিচালন পর্ষদের তরফে জানানো হয়েছে, আইপিএল খেলোয়াড় ও দল কর্তৃপক্ষের আচরণ বিধির ২.১.৫ অনুযায়ী রোহিত শর্মার অপরাধ প্রথম স্তরের। এই নিয়ে দ্বিতীয় বার আইপিএল আচরণ বিধির প্রথম স্তরের অপরাধ করলেন রোহিত।

ওয়াংখেড়ে স্টেডিয়ামে পুনের বিরুদ্ধে ৩৯ বলে ৫৮ রানের গুরুত্বপূর্ণ একটি ইনিংস খেলেন রোহিত। যদিও এদিনের ম্যাচে পুনের কাছে হার হয় মুম্বইয়ের। জেতার জন্য যখন মুম্বইয়ের ৪ বলে ১১ রান প্রয়োজন ছিল তখন উনাদকারের বল অফ স্টাম্পের বাইরে দিয়ে যায়। আর তা নিয়েই আম্পায়ার এস রবির সঙ্গে তর্ক করেন রোহিত।

উনাদকারের ওই বলটি ওয়াইড বল ভেবে ব্যাট লাগানোর চেষ্টাই করেননি রোহিত। কিন্তু আম্পায়ার বলটিকে ওয়াইড বল ঘোষণা না করায় মেজাজ হারান রোহিত। এবং আম্পায়রকে তাঁর ওয়াইড বল না দেওয়ার সিদ্ধান্ত নিয়ে প্রশ্ন করে বসেন। তার জেরেই শাস্তি পেতে হল রোহিতকে।

English summary
IPL 2017: Rohit Sharma fined for confronting umpire
Please Wait while comments are loading...