Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

অনবদ্য কেদার যাদব, তবু পন্থের উইকেট নিয়ে নায়ক নেগি, ব্যাঙ্গালোরের কাছে ১৫ রানে হার দিল্লির

Subscribe to Oneindia News

বেঙ্গালুরু, ৮ এপ্রিল : শেষ ওভারে দিল্লি ডেয়ারডেভিলসের জেতার জন্য প্রয়োজন ছিল ১৯ রান। ফাটকা খেললেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের অধিনায়ক স্টিভ স্মিথ। শেষ ওভারে প্রথমবার বল করতে ডাকলেন পবন নেগিকে। আর তাতেই বাজিমাৎ। শেষ ওভারে ভয়ঙ্কর হয়ে ওঠা ঋষভ পন্থ-সহ দুই উইকেট নিয়ে দিল্লিকে ১৫ রানে হারিয়ে ব্যাঙ্গালোরের জয়ের নায়ক এদিন নেগিই। তবে ম্যান অফ দ্য ম্যাচ কেদার যাদব।

দিল্লি ডেয়ারডেভিলসের বোলিংয়ের সামনে প্রথমটা বেশ সমস্যায় পড়লেও কেদার যাদবের ব্যাটিংয়ের জোরে ১৫৮ রানের লক্ষ্যমাত্রা তৈরি করে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। জবাবে ব্যাট করতে নেমে প্রথম থেকেই নড়বড়ে ছিল দিল্লির ব্যাটিং লাইনআপও। কিন্তু সেখান থেকে প্রায় একা হাতেই দলকে জয়ের দোরগোরায় টেনে নিয়ে যান ঋষভ পন্থ। কিন্তু শেষ রক্ষা করতে পারলেন না। দিল্লির সর্বনাশের মূলে পবন নেগি। শেষ ওভারের প্রথম বলেই পন্থের উইকেট তুলে নিতেই আরসিবির পকেটে ম্যাচ চলে যায়। বাকি পাঁচটি বল খেলা নিয়ম মাফিক।

অনবদ্য কেদার যাদব, তবু পন্থের উইকেট নিয়ে নায়ক নেগি, ব্যাঙ্গালোরের কাছে ১৫ রানে হার দিল্লির

এদিন কেদার যাদব মাত্র ৩৭ বলে ৬৯ রান করেন। অন্যদিক থেকে যোগ্য সঙ্গত দেন ব্যাঙ্গালোর অধিনায়ক শেন ওয়াটসন। ২৪ রান করেন তিনি। দিল্লির হয়ে দারুণ বোলিং পারফরম্যান্স ক্রিস মোরিসের। ২১ রান দিয়ে ৩ উইকেট তুল নেন তিনি। জাহির খানও ৩১ রানে ২ উইকেট নেন।

ব্যাঙ্গালোরের ইনিংসে প্রথম থেকে খেলা ধীরগতিতেই এগোচ্ছিল। খেলায় গতি এনে দেন কেদার যাদব। একের পর এক চার ছয় মারতে শুরু করেন। একটা সময় মনে হয়েছিল ১০০-র গণ্ডি দল পেরোতে পারবে কি না। সেখান থেকে ১৫৭ রানে দলকে পৌঁছে দেন কেদার। কেদারকে জোর টেক্কা দিয়েছিলেন দিল্লির তরুণ খেলোয়াড় ঋষভ পন্থ। ৩৬ বলে ৫৭ রানের অনবদ্য ইনিংস খেলেন পন্থ।

English summary
IPL 2017 : RCB beat Delhi by 15 runs
Please Wait while comments are loading...