Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

IPL 10 : রুদ্ধশ্বাস খেলা, বুমরাহর বোলিংয়ে ভর করে সুপার ওভারে ৬ রানে গুজরাতকে হারাল মুম্বই

Subscribe to Oneindia News

রাজকোট, ২৯ এপ্রিল : রুদ্ধশ্বাস ম্যাচ একেই বলে। ২০ ওভারের শেষে টাই গুজরাত লায়ন ও মুম্বই ইন্ডিয়ান্সের। ম্যাচ গড়াল সুপার ওভারে। সুপার ওভারে জসপ্রীত বুমরাহর অনবদ্য বোলিংয়ে ভর করে জয় পেল মুম্বই।

সুপার ওভারে প্রথমে ব্যাট করতে নামে মুম্বই। পোলার্ড ৩ বলে ১০ রান করেন। ১১ রান করে মুম্বই। জবাবে ব্যাট করতে নেমে গুজরাতের ফিঞ্চ ও ব্র্যান্ডেন ম্যাককালাম একটা বল ঠিকভাবে ব্যাটে লাগাতে পারেননি। ৬ রানে জয় পায় মুম্বই।

IPL 10 : রুদ্ধশ্বাস খেলা, গুজরাত- মুম্বই ম্যাচ গড়াল সুপার ওভারে

ইশান কিষানকে বাদ দিলে গুজরাতের টপ অর্ডারে এদিন একেবারে ধসে পড়ে। ব্র্যান্ডেন ম্যাককালাম, সুরেশ রায়না, অ্যারন ফিঞ্চ, দীনেশ কার্তিক কেউই টিকতে পারেননি মুম্বইয়ের বোলিংয়ের সামনে। পরের দিকে রবীন্দ্র জাদেজা, জেমন ফকনার এবং অ্যান্ড্রু টাই কিছুটা রান বাড়ানোর চেষ্টা করেন।

তবে এদিন উল্লেখযোগ্য ব্যাটিং প্রদর্শন ছিল ইশান কিষানের। ৩৫ বলে ৪৮ রান করেন। একটুর জন্য অর্ধশতক হাতছাড়া হয়। হরভজন সিংয়ের বলে পোলার্ডের হাতে ক্যাচ দিয়ে আউট হন ইশান। মুম্বইয়ের হয়ে লসিথ মালিঙ্গা এবং জসপ্রীত বুমরাহ রান দিলেও ২টি করে উইকেট তুলে নেন। তবে এদিন দুরন্ত বোলিংয়ে অনেককেই চমকে দিয়েছেন ক্রুণাল পাণ্ড্য। ৪ ওভারে ১৪ রান দিয়ে ৩ উইকেট তুলে নেন ক্রুণাল।

গুজরাতের টপ অর্ডার এদিন অসফল হলেও ৯ উইকেট খুইয়ে ১৫৩ রান করতে সমর্থ হয় গুজরাত।

জবাবে ব্যাট করতে নেমে প্রথম থেকেই ভীষণ চনমনে দেখিয়েছে মুম্বইয়ের দুই ওপেনার পার্থিব প্যাটেল ও জোস বাটলারকে। যদিও জেমস ফকনারের থ্রোয়ে রানআউট হয়ে তাড়াতাড়ি ফিরে যেতে হয় বাটলারকে। তবে এদিন ক্রিজে দাপট দেখিয়েছেন মুম্বইয়ের উইকেটকিপার ও ওপেনার পার্থিব প্যাটেল। ৪৪ বলে ৭০ রান করেন পার্থিব।

১৩ ওভারে জেমস ফকনারের বলে পোলার্ডের ক্যাচ ধরতে অসফল হন বাসিল থাম্পি। কিন্তু পরের বলেই পার্থিবের উইকেট তুলে নেন ফকনার। ততক্ষণে অবশ্য ম্যাচ গুজরাতের হাত থেকে অনেকটাই হাতের বাইরে বেরিয়ে গিয়েছিল।

সেখান থেকে একেবারে মুম্বইকে সাঁড়াশির মতো চেপে ধরে গুজরাত। পরপর মুম্বইয়ের উইকেট তুলতে থাকে।শেষ ওভারে জেতার জন্য ১১ রান দরকার ছিল। বল করতে আসেন ইরফান পাঠান। প্রথম বলে ছক্কা হাঁকান ক্রুণাল। এরপর ম্যাকক্লিনঘান ও জসপ্রীত বুমরাহর রানআউট। এরপর ম্যাচ টাই হয়ে সুপার ওভারে পৌঁছয় ।

English summary
IPL 10: Gujrat Vs Mummai match is tied, decider will be Super over
Please Wait while comments are loading...