Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

IPL 2017 : ব্যাটিং তাণ্ডবে প্রথম ম্যাচে ১০ উইকেটে সহজ জয় KKR এর

  • Posted By:
Subscribe to Oneindia News

আহমেদাবাদ, ৭ এপ্রিল : প্রত্যাশামতোই অসাধারণভাবে আইপিএল দশ এর অভিযান শুরু করল কলকাতা নাইট রাইডার্স। শক্তিশালী গুজরাত লায়ন্সকে একবারে হেলায় হারিয়ে পাঁচ ওভার ও একবল বাকী থাকতেই প্রথম ম্যাচে জিতল গৌতম গম্ভীরের দল।

এদিন সৌরাষ্ট্র ক্রিকেট অ্যাসোসিয়েশনের ম্যাচে টসে জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেন গৌতম গম্ভীর। তবে গুজরাত লায়ন্স-ও সহজ পাটা উইকেটে ভালো ব্যাটিং শুরু করে। জেসন রয় ও ব্রেন্ডন ম্যাককুলাম ওপেনিংয়ে নামেন। জেসন রয় ১২ রানে আউট হলেও ম্যাককুলাম ও তৃতীয় নম্বরে নামা সুরেশ রায়না দলের ব্যাটিংকে এগিয়ে নিয়ে যান। ম্যাককুলাম ৩৫ ও রায়না ৬৮ রানে অপরাজিত থাকেন। শেষদিকে নেমে দীনেশ কার্তিক মাত্র ২৫ বলে ৪৭ রান করেন। সবমিলিয়ে গুজরাত নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেট খুইয়ে ১৮৩ রানে শেষ করে।

IPL 2017 : ব্যাটিং তাণ্ডবে ১০ উইকেটে সহজ জয় KKR এর

এরপরে দ্বিতীয় ইনিংসে ১৮৪ রানের লক্ষ্যমাত্রা নিয়ে খেলতে নামে কেকেআর। ওপেনিংয়ে নামেন গৌতম গম্ভীর ও ক্রিস লিন। আর একেবারে শুরু থেকেই ব্যাটিং তাণ্ডব শুরু করে কেকেআর। ক্রিস লিন মাত্র ১৯ বলে অর্ধশতরান পূর্ণ করেন। এদিকে পিছিয়ে ছিলেন না গম্ভীরও। তিনিও লিনকে দারুণ সঙ্গ দেন। ব্যাটিং বিস্ফোরণে কলকাতা মাত্র ৭.৪ ওভারে ১০০ রান পূর্ণ করে।

একসময়ে কেকেআরের ব্যাটিং আস্কিং রেট ৯ থেকে মাত্র ৪ রান প্রতি ওভারে নেমে আসে। শেষপর্যন্ত গৌতম গম্ভীর রানে ৭৬ ও ক্রিস লিন ৯৩ রানে অপরাজিত থাকেন। এবং সেই সৌজন্যে কলকাতা দশ উইকেটে ম্যাচ জেতে।

English summary
IPL 2017 : KKR vs GL : Gambhir's team won by 10 wickets
Please Wait while comments are loading...