Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

সেলফিতে ব্যস্ত আইপিএল ১০-এর আট অধিনায়ক

Subscribe to Oneindia News

হায়দ্রাবাদ, ৪ এপ্রিল : আর মাত্র ১ টা দিন। তারপরই শুরু হবে বিনোদনের ক্রিকেট আইপিএল ১০। আর তার ঠিক আগেই এক জায়গায় আইপিএলের দশম মরশুমের আট অধিনায়ক। একসঙ্গে ফটো সেশনের পাশাপাশি সেলফিতে ব্যস্ত হলেন আট অধিনায়ক।

গত বারের বিজয়ী দল সানরাইজার্স হায়দ্রাবাদ উদ্বোধনী ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিপরীতে খেলবেন। এই খেলা হবে হায়দ্রাবাদের রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে রাত ৮ টায়।

সেলফিতে ব্যস্ত আইপিএল ১০-এর আট অধিনায়ক

আরসিবি এদিকে তাদের বড় তারকাদের চোটের জ্বালায় নাস্তানাবুদ। অধিনায়ক বিরাট কোহলি, তারকা ব্যাটসম্যান এবি ডিভিলিয়ার্স প্রথম ম্যাচে নিশ্চিতভাবে খেলছেন না। চোটের কারণে গোটা মরশুম থেকে বাদ পড়েছেন কে এল রাহুল।

কোহলির অনুপস্থিতিতে আরসিবির নেতৃত্বে থাকবেন অস্ট্রেলিয়ার অলরাউন্ডার শেন ওয়াটসন।

আইপিএলের অফিসিয়াল ওয়েবসাইট অনুযায়ী, এই মরশুমের ৮ অধিনায়ক হায়দ্রাবাদে আইপিএল ম্যাচ শুরু হওয়ার আগে কথা বলেন, ম্যাচের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন তারা। আগামী ৪৭ দিন ধরে একসঙ্গে খেবেন তারা।

এরপর ফটো সেশনে অধিনায়কদের একেবারে আলাদা মেজাজে দেখা গেল। ক্যামেরার সামনে নিজেদের একেবারে স্বাভাবিক ছন্দে তুলে ধরলেন অধিনায়করা। সব শেষে গুজরাত লায়নের অধিনায়ক সুরেশ রায়না, সব অধিনায়কদের নিয়ে সেলফি তোলেন।

English summary
IPL 2017: All 8 captains get into selfie mode, take pledge
Please Wait while comments are loading...