Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

(প্রিভিউ) IPL 10 : প্লে অফে উঠতে হলে আজ গুজরাতকে হারাতেই হবে হায়দ্রাবাদকে

  • Posted By:
Subscribe to Oneindia News

এই টুর্নামেন্টের অন্যতম ধারাবাহিক দল সানরাইজার্স হায়দ্রাবাদ এবছরও প্রথম থেকেই ছন্দে ছিল। অধিনায়ক ডেভিড ওয়ার্নার ও শিখর ধাওয়ানের ব্যাটিং বিক্রম বেশ কয়েকটি ম্যাচ হায়দ্রাবাদ জিতেছে। ঘরের মাঠে বিশেষ করে মাত্র একটি ম্যাচ হারা হারে। তবে অ্যাওয়ে ম্যাচে পারফরম্যান্স ততটা ভালো না হওয়ায় এখন শেষ ম্য়াচে এসে প্লে অফের লড়াইয়ে নামতে ঘাম ঝরাতে হচ্ছে হায়দ্রাবাদকে।

এখন যা অবস্থা তাতে হায়দ্রাবাদ ১৩ ম্যাচ খেলে ১৫ পয়েন্টে দাঁড়িয়ে রয়েছে। ফলে শেষ গ্রুপ লিগের ম্যাচে জিততেই হবে। না হলে কিংস ইলেভেন পাঞ্জাব শেষ ম্যাচে জিতলে প্লে অফে চলে যাবে।

(প্রিভিউ) IPL 10 : প্লে অফে উঠতে হলে আজ গুজরাতকে হারাতেই হবে হায়দ্রাবাদকে

হায়দ্রাবাদের একটি ম্যাচ রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের সঙ্গে বৃষ্টিতে ভেস্তে যায়। ফলে দুই দলে এক পয়েন্ট করে ভাগ হয়ে যায়। এছাড়া শেষদিকে পরপর দিল্লি ও সুপারজায়ান্টসের বিরুদ্ধে হেরে কিছুটা ব্যাকফুটে চলে যায় ওয়ার্নারের দল।

তবে প্লে অফ থেকে ছিটকে যাওয়া গুজরাতের বিরুদ্ধে শেষ ম্যাচ জিতে শেষ চার নিশ্চিত করতে চাইছে ডেভিড ওয়ার্নারের দল। অন্যদিকে গুজরাত ১৩টি ম্যাচ খেলে মাত্র ৪টি জিতে ৮ পয়েন্ট পেয়েছে। গতবছর এই সুরেশ রায়নার দলই লিগ তালিকায় শীর্ষে থেকে প্লে অফে গিয়েছিল।

গুজরাতের বিস্ফোরক সব ব্যাটসম্যানরা এদিন হায়দ্রাবাদের জেতার পথে কাঁটা হয়ে দাঁড়াতে পারেন। ডোয়েন স্মিথ, অ্যারন ফিঞ্চ, সুরেশ রায়না, দীনেশ কার্তিকরা নিজের দিনে জ্বলে উঠলে বড় স্কোর বোর্ডে তুলবে গুজরাত। তবে হায়দ্রাবাদ বোলিং বেশ শক্তিশালী। তাছাড়া ব্যাটিংয়েও শিখর ধাওয়ান ও ডেভিড ওয়ার্নাররা জ্বলে উঠলে হায়দ্রাবাদের জেতা খুব একটা কঠিন হবে না।

English summary
IPL 10 : Match Preview : Sunrisers Hyderabad to beat Gujarat Lions to secure play off berth
Please Wait while comments are loading...