Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

আইপিএল ১০ : বনে স্ট্রোকসের শতরানে ভর করে গুজরাতকে ৫ উইকেটে হারাল পুনে

Subscribe to Oneindia News

পুনে, ১ মে : ১৬২ রানের লক্ষ্যমাত্রা তাড়া করতে গিয়ে ১০ রানেই ৩ উইকেট খুইয়ে বসেছিল রাইজিং পুনে সুপারজায়ান্টস। সেখান থেক একা হাতে ম্যাচ বের করে আনলেন আইপিএলে ১০-এর সবচেয়ে দামী খেলোয়াড় বেন স্ট্রোকস। গুজরাত লায়ন্সকে ৫ উইকেটে হারাল পুনে।

পুনে অধিনায়ক স্টিভ স্মিথ টসে জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন। পুনের হয়ে ইমরান তাহির ও জাভেদ উনাদকার ৩টি করে উইকেট নেন। ১৯.৫ ওভারে ১৬১ রান করে অল আউট হয়ে যায় গুজরাত।

আইপিএল ১০ : বনে স্ট্রোকসের শতরানে ভর করে গুজরাতকে ৫ উইকেটে হারাল পুনে

এই মুহূর্তে পয়েন্ট টেবিলে ৯টি ম্যাচে ১০ পয়েন্ট পেয়ে চতুর্থ স্থানে আছে পুনে। অন্যদিকে ৯টি ম্যাচে ৬ পয়েন্ট পেয়ে টেবিলের ৬ নম্বরে রয়েছে গুজরাত। এই ম্যাচ যে কোনও ভাবে জিততে না পারলে প্লে অফে পৌঁছনোর সুযোগ হাতছাড়া হয়ে যাবে বুঝতে পেরেই ১৬২ রানের লক্ষ্যমাত্রা তৈরি করার পর বল হাতে মরিয়া চেষ্টা চালায় গুজরাত।

১০ রানে ৩ উইকেট পড়ে যায় পুনের। অজিঙ্ক রাহানে, রাহুল ত্রিপাঠী, স্টিভ স্মিথ কেউই এদিন গুজরাতের বোলিংয়ের সামনে দাঁড়াতে পারেননি। সেখান থেকে ম্যাচ ধরেন বেন স্ট্রোকস। ৬৩ বলে ১০৩ রান করেন স্ট্রোকস। এদিন বেন স্ট্রোকসের পাশাপাশি একটি ছোট অথচ গুরুত্বপূর্ণ ইনিংস খেলেন মহেন্দ্র সিং ধোনি।

English summary
IPL 10 : Ben Strokes superb century helps Pune to win over Gujrat by 5 wickets
Please Wait while comments are loading...