Oneindia থেকে ব্রেকিং নিউজের আপডেট পেতে

সারাদিন ধরে চটজলটি নিউজ আপডেট পান

You can manage them any time in browser settings

মিতালি ঝুলনদের কীর্তি কী এবার স্থান পেতে চলেছে মোদীর মহিলা উন্নয়ন প্রকল্পে,জল্পনা উস্কে দিল কেন্দ্র

  • Posted By: Debalina
Subscribe to Oneindia News

বীর বন্দনায় ভারতীয় ক্রীড়ামন্ত্রক। বিশ্বকাপে রানার্স হয়ে ফেরা ভাারতীয় মহিলা দলকে বৃহস্পতিবার সম্বর্ধনা দিল ভারতীয় ক্রীড়ামন্ত্রক। বিসিসিআই আগেই ঘোষণা করেছিল বিশ্বকাপ দলের প্রত্যেক সদস্যকে ৫০ লক্ষ টাকা ও সাপোর্ট স্টাফদের ২৫ লক্ষ করে টাকা দেওয়া হবে। এদিনের অনুষ্ঠানে সেই কথা রাখল ভারতী বোর্ড। এদিন প্রত্যেক সদস্যের হাতে নির্দিষ্ট টাকার চেক তুলে দেওয়া হয়।

মোদীর মহিলা উন্নয়নে প্রকল্পে কী এবার 'বেটি খিলাও'

অনুষ্ঠানে ভারতীয় মেয়েদের ভূয়সী প্রশংসা করেন কেন্দ্রীয় ক্রীড়ামন্ত্রী বিজয় গোয়েল। বিজয় গোয়েল বলেছেন ভারতীয় মেয়েরা এত ভাল পারফর্ম করেছে যা পরবর্তী প্রজন্মকে খেলাধুলো করতে মোটিভেট করবে। তিনি এও বলেছেন লর্ডসে বিশ্বকাপের ফাইনালে হয়ত ভারত হেরে গেছে কিন্তু দেশবাসীর লক্ষ লক্ষ হৃদয় তারা জয় করেছেন।

মোদীর মহিলা উন্নয়নে প্রকল্পে কী এবার 'বেটি খিলাও'

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির 'বেটি বাঁচাও, বেটি পড়াও' পাশাপাশি এখন নতুন শব্দ যোগ করেছেন ক্রীড়ামন্ত্রী 'বেটি খিলাও'- অর্থাৎ মেয়েদের খেলাও। ক্রীড়ামন্ত্রী এও বলেছেন তাঁদের নতুন কর্মসূচি 'খেলোগে তো খিলোগে', অর্থাৎ খেললে তবে পরিপূর্ণতা পাবেন। বলেছেন রিও অলিম্পিক্স থেকে প্যারা অলিম্পিক্স, বিশ্বকাপ সব মঞ্চেই ভারতীয় মেয়েরা দুরন্ত পারফরমেন্স করছেন। ক্রিকেট দলের সদস্যদের উদ্দেশ্যে ক্রীড়ামন্ত্রী বিজয় গোয়েলের বার্তা তাঁদের মন্ত্রকের দরজা সবসময়ের জন্য খোলা, যেকোনও অসুবিধাতেই ক্রীড়াবিদদের পাশে দাঁড়াবেন তাঁরা।

এদিকে এই সম্বর্ধনায় স্বভাবতই খুশি গোটা দল। অধিনায়ক মিতালি রাজ জানিয়েছেন, এই সম্বর্ধনা আগামী দিনে আরও ভাল ফল করতে তাঁদের মোটিভেট করবে। এদিনের অনুষ্ঠানে মিতালি , ঝুলন, হরমনপ্রীতরা সকলেই উপস্থিত ছিলেন।

English summary
Indian women's team felicitated by sports minister Vijay Goel
Please Wait while comments are loading...